ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুশান্ত মৃত্যুর ঘটনায় কঙ্গনাকে পুলিশের তলব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৬, ২৫ জুলাই ২০২০

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার তলব করা হল কঙ্গনা রানাউতকে। লকডাউন ও সংক্রমণের কারণে অভিনেত্রী এখন হিমাচল প্রদেশের পৈতৃক ভিটেতে রয়েছেন। 

জানা গিয়েছে, বয়ান রেকর্ড করাতে তাঁকে বান্দ্রা থানায় আসতে বলেছেন তদন্তকারীরা। অভিনেত্রীর আইনজীবী এই সমনের সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেছেন, "১৭ মার্চ  থেকে অভিনেত্রী সিমলায়। উনি পুলিশকে অনুরোধ করেছেন একটা দলকে হিমাচলে পাঠাতে। রাজ্য পুলিশের সঙ্গে কথা বলে আমার মক্কেল ওই দলের সঙ্গে যোগাযোগ করে বয়ান রেকর্ড করাবেন।" এখনও পর্যন্ত এই ঘটনায় প্রায় ৪০ জনের বয়ান রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। তালিকায় সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী-সহ আদিত্য চোপড়া, শানু শর্মা কাস্টিং ডিরেক্টর, সাংবাদিক রাজীব মসন্দ এবং দিল বেচারা ছবির পরিচালক মুকেশ ছাবড়াও আছেন।

এদিকে, প্রাক্তনের শেষ ছবি মুক্তি পেয়েছে শুক্রবার। তাও আবার ডিজনি+হটস্টারে। তাই সুশান্ত সিং রাজপুতকে স্মরণ করতে ও দিল বেচারার সাফল্য কামনা করে ইনস্টাগ্রামে পোস্ট করলেন অঙ্কিতা লোখান্ডে। মোমবাতি হাতে অঙ্কিতা। 

বৃহস্পতিবার এই ছবি শেয়ার করে তিনি লেখেন, "যেখানেই তুই থাক, শুধু হাসিখুশি থাক। আশা-প্রার্থনা এবং মানসিক শক্তি।" ২০০৮ সালে বালাজি টেলিফিল্মসের পবিত্র রিস্তা থেকে পরিচয়। তারপর প্রায় ছ'বছর সম্পর্কে ছিলেন সুশান্ত-অঙ্কিতা। ইতি মধ্যে ছোট পর্দার পরিবার ছেড়ে বড়পর্দায় পাড়ি জমিয়েছিলেন সুশান্ত ও অঙ্কিতা। সম্পর্কে চিড় ধরলেও, বন্ধন ছিল অটুট। তাই প্রাক্তনের মৃত্যুর পর থেকে নানাভাবে তাঁকে স্মরণ করতে উদ্যোগী অঙ্কিতা লোখান্ডে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি