ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সুশান্তের মৃত্যুর দিনে রহস্যময়ী নারীর পরিচয় ফাঁস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৮, ১৭ আগস্ট ২০২০ | আপডেট: ২০:১৭, ১৭ আগস্ট ২০২০

গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর দিনের একটি ভিডিয়ো ফুটেজ নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছিল৷ এক মহিলাকে ভিডিয়োতে দেখা যাচ্ছিল। সুশান্তের দেহ যে সময় বাড়ি থেকে বের করে আনা হচ্ছিল, সেই সময় ওই মহিলা পুলিশের পাশ কাটিয়ে ভিতরে ঢুকে যান, ভিডিয়ো ফুটেজ তাই বলছে। কে এই মহিলা? কিছুতেই উত্তর মিলছিল না। সুশান্তের পরিবারও সঠিক উত্তর দিতে পারেনি এই প্রশ্নে!

সম্প্রতি মুম্বাইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ওই মহিলা নাকি রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীর প্রেমিকা জামিলা। জামিলার ফ্লিপ ফ্লপ জুতো দেখে তাঁকে শনাক্ত করা হয়েছে। ইনস্টাগ্রামে রিয়া চক্রবর্তীর পোস্ট করা একটি ছবিতে দেখা যায় সুশান্ত, রিয়া, শৌভিক আর জামিলা এবং অন্যান্য সকলে হাসির মুডে। ওই ছবিতে জামিলা যে চটি পরে আছেন, ভিডিয়োর মহিলাও হুবহু সেই চটি পরা।  

এর আগে, মুম্বাই সংবাদমাধ্যমের প্রকাশ্যে আনা ১৪ জুনের ওই ভিডিয়ো ফুটেজে দেখা গিয়েছে সাদা-নীল চেক শার্ট ও লাইট ব্রাউন ট্রাউজার্স পরা এক মহিলাকে৷ যিনি সেদিন ওই আবাসনে এসেছিলেন কিন্তু তাঁকে চিনতে পারছিলেন না আবাসনের কোনও বাসিন্দাই৷ এতেই প্রশ্ন উঠেছে কে ওই মহিলা? কী করতেই বা তিনি ওখানে এসেছিলেন!

ভিডিয়োয় দেখা যাচ্ছে, যে সময় সুশান্তের দেহ বাড়ি থেকে বার করে আনা হচ্ছিল, সেই সময় ওই মহিলা পুলিশের পাশ কাটিয়ে ঢুকে যান ভিতরে৷ কিছু সময় পরে দেখা গিয়েছে ওই মহিলা বেরিয়ে এসে সুশান্তের বিল্ডিং ম্যানেজারের সঙ্গে কথা বলেন। তারপর তাঁকে অ্যাম্বুল্যান্সের পাশেও কিছু সময় দেখা যায়। ওরকম দিনে সেখানে বেশ কিছু সময় কাটানো এই মহিলা কে?

প্রশ্ন জেগেছে আরও এক জায়গায়৷ সুশান্তের মৃত্যুর পর তাঁর ঘরের যে ভিডিয়ো ফাঁস হয়েছিল সেখানে কালো ব্যাগ হাতে কালো টিশার্ট পরা ব্যক্তিকে দেখা গিয়েছিল৷ ফুটেজে ওই মহিলার সঙ্গে ওরকমই এক ব্যক্তিকে কথা বলতে দেখা গিয়েছে৷ সুশান্তের দেহ ফ্ল্যাট থেকে বার করে অ্যাম্বুল্যান্সে ওঠানো এবং অ্যাম্বুল্যান্স রওনা হওয়া পর্যন্ত তিনি লাগাতার সুশান্তের দেহের আশেপাশেই ছিলেন তিনি৷

কেন শৌভিক চক্রবর্তীর প্রেমিকাকে ওই দিন ওই সময় দেখা গেল? এখন সে দিকে তদন্তকারীদের নজর।

এসইউএ/এসি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি