ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

ক্যানসারের কাছে হেরে গেলেন ‘ব্ল্যাক প্যান্থার’ খ্যাত চ্যাডউইক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ২৯ আগস্ট ২০২০

ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হার মানলেন। প্রয়াত ব্ল্যাক প্যান্থার খ্যাত হলিউড অভিনেতা চ্যাডউইক বোসম্যান। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৪৩ বছর। মারভেল সিরিজের একাধিক সিনেমার সুপার হিরো চলে গেলে অকালেই। বোসম্যানের মৃত্যুর খবর জানানো হয়েছে তাঁর পরিবারের তরফেই।

অভিনেতার মৃত্যুর পর তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, ''চার বছর ধরে কোলন ক্যানসারে ভুগছিলেন বোসম্যান। তিনি ক্যানসারের চতুর্থ স্টেজে ছিলেন। তারপরেও এত বছর ধরে অভিনয় চালিয়ে গিয়েছেন তিনি। কষ্ট সহ্য করে নিজের প্রত্যেকটি চরিত্রকে পর্দায় ফুটিয়ে তুলতে কোনও খামতি রাখেননি বোসম্যান। মার্শাল থেকে ডিএ ফাইভ ব্লাড, কেমোথেরাপি ও অস্ত্রপচারের কষ্ট সহ্য করেও একাধিক ছবি করে গিয়েছেন। আপনাদের সামনে এতগুলো চরিত্র তুলে ধরেছেন। উনি একজন সত্যিকারের যোদ্ধা। তাঁকে তাঁর অনুরাগীরা চিরকাল মনে রাখবেন। 

তিনি আমাদের মধ্যে সারাজীবন থেকে যাবেন।'' চ্যাডউইক বোসম্যান মৃত্যু বাড়িতেই হয়েছে। মৃত্যুর সময় তাঁর স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন বলে জানানো হয়েছে অভিনেতার পরিবারের পক্ষ থেকে।

প্রসঙ্গত, মার্শাল, ডিএ ফাইভ ব্লাডস, ব্ল্যাক বটম থেকে শুরু করে মার্ভেল সিরিজের একের পর এক সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন 'ব্ল্যাক প্যান্থার' তারকা। তবে জীবনের লড়াইটা শেষ পর্যন্ত জিততে পারলেন না রূপালি পর্দার সুপার হিরো। মার্ভেলের তরফে সমবেদনা জানানো হয়েছে বোসম্যানের পরিবারকে।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি