ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

সুশান্তকে মানসিক ওষুধ দিতেন তার বোন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৪, ১ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২০:৩৭, ১ সেপ্টেম্বর ২০২০

সুশান্ত সিং রাজপুত মানসিক অবসাদে ভুগছেন! এ কথা জানতেন প্রয়াত অভিনেতার বোন প্রিয়াঙ্কা সিং! ভাইয়ের মানসিক অবসাদের কথা জানতে পেরে তাকে ওষুধ দিতে শুরু করেন প্রিয়াঙ্কা! সম্প্রতি সুশান্তের সঙ্গে প্রিয়াঙ্কার হোয়াটস অ্যাপের কথাপোকথন প্রকাশ্যে আসতেই ফের শোরগোল শুরু হয়েছে।

একটি ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে সুশান্তের সঙ্গে তার বোন প্রিয়াঙ্কার হোয়াটস অ্যাপের কথপোকথন প্রকাশ্যে এসেছে। যেখানে লিব্রিয়াম, নেক্সিটো-র মতো বেশ কয়েকটি ওষুধের নাম উঠে এসেছে। মানসিক অবসাদ, চিন্তা এবং মদ্যপানের অভ্যেস বন্ধ করতেই ওই ওষুধ ব্যবহার করা হয় বলে খবর।

সকালে ঘুম থেকে ওঠার পর প্রাতঃরাশের পর সুশান্ত যাতে নিয়ম করে লিব্রিয়াম খেয়ে নেন, তার পরামর্শ দেন প্রিয়াঙ্কা। এরপর সারাদিন নিজের সঙ্গে নেক্সিটো নামে আরও একটি ওষুধ সুশান্তকে কাছে রাখতে বলেন প্রিয়াঙ্কা।

যার উত্তরে সুশান্ত দিদিকে পালটা জানান, ওইসব ওষুধ চিকিতসকের পরামর্শ ছাড়া কেউ তাকে দেবেন না। ওষুধ নিয়ে ভাইয়ের চিন্তার কথা জানার পর প্রিয়াঙ্কা তাকে পালটা হোয়াটস অ্যাপে প্রেসক্রিপশন পাঠান। শুধু তাই নয়, মুম্বাইয়ের সেরা চিকিতসকের কাছে সুশান্তকে নিয়ে যাবেন বলেও আশ্বাস দেন প্রিয়াঙ্কা। এক বন্ধুর মাধ্যমেই চিকিতসকের সঙ্গে যোগাযোগ করে ভাইকে সেখানে নিয়ে যাবেন বলেও অভিনেতাকে আশ্বাস দেন তাঁর দিদি। 

শুধু তাই নয়, সুশান্ত যাতে চিকিতসকের কাছে যাওয়া নিয়ে কোনও চিন্তা না করেন, ভাইকে সেই পরামর্শ দিতেও দেখা যায় প্রিয়াঙ্কা সিংকে। সব বিষয় গোপনেই হয়ে যাবে। সুশান্তের চিকিতসকের কাছে যাওয়া নিয়ে কেউ কিছু জানতে পারবেন না বলে জানাতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। তাও যদি অসুবিধাবোধ হয়, তাহলে সুশান্ত চিকিতসকের সঙ্গে অনলাইনে কথা বলে নিতে পারবেন বলেও ভাইকে জানান প্রিয়াঙ্কা। বোনের আশ্বাস পেয়ে তাঁকে পালটা ধন্যবাদও জানাতে দেখা যায় সুশান্তকে।

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি