ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

সুশান্তকে খুন করা হয়েছে, নাকি সত্যিই আত্মহত্যা?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬, ২৯ সেপ্টেম্বর ২০২০

সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর থেকে বলিউডে জল কম ঘোলা হচ্ছে না। একের পর এক ইস্যু সামনে এসে উপস্থিত হচ্ছে। তবে এ মূহুর্তে স্বজনপ্রিতি ও মাদক- এই দুই ইস্যুতে গরম বলিউড। অনেক বাঘা বাঘা তারকা এই ইস্যুতে কাঠগড়ায় দাঁড়াতে বাধ্য হয়েছে। 

এ অভিনেতাকে খুন করা হয়েছে, নাকি তিনি সত্যিই আত্মহত্যা করেছেন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সুশান্তের মৃত্যু নিয়ে সিবিআইয়ের রিপোর্টের জন্য অপেক্ষা করে রয়েছেন বলে জানান মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

এ নিয়ে সাংবাদিকদের সামনে হাজির হন অনিল দেশমুখ। সেখানে তিনি বলেন, মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সরকার সঠিক উপায়ে সুশান্তের মৃত্যুর তদন্ত শুরু করে। যদিও মুম্বই পুলিশের তদন্তের মাঝেই হঠাৎ করে সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়। সুশান্তকে খুন করা হয়েছে না তিনি আত্মহত্যা করেছেন, তা জানার জন্য তারা অপেক্ষা করে রয়েছেন।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি যখন উঠতে শুরু করে, সেই সময় অনিল দেশমুখ স্পষ্ট জানান, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তদন্তের প্রয়োজন নেই। তারপর থেকেই শুরু হয় শোরগোল। এমনকী, মহারাষ্ট্র সরকার কেন সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইয়ের হাতে দিতে চাইছে না, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে বিরোধীরা। প্রশ্ন তোলা হয় সুশান্তের পরিবারের পক্ষেও। 

শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে কেন কুপার্স হাসপাতালের মর্গে হাজির হওয়ার অনুমতি দেওয়া হল, তা নিয়েও উঠতে শুরু করে প্রশ্ন।
সূত্র : জি নিউজ
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি