ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

রণবীর-আলিয়ার বিয়ে, গুঞ্জন নাকি সত্যি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২২, ১৪ অক্টোবর ২০২০

সম্প্রতি গুঞ্জন শোনা যায় ​রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে কাপুর পরিবার! এমনকী, নীতু কাপুরের নাচের ভি়ডিও প্রকাশ্যে আসতেই সেই গুঞ্জনে আরও ডালপালা ছড়ায়। এবার সেই গুঞ্জন নিয়ে প্রকাশ্যে এলো প্রকৃত খবর।

কাপুর পরিবারের এক ঘনিষ্ঠজন জানান, চলতি বছরে বিয়ের কোনও পরিকল্পনা নেই রণবীর-আলিয়ার। আগামী বছরেও কাপুর পরিবারে কোনও বিয়ের পরিকল্পনা নেই। কারণ চলতি বছর এপ্রিল মাসে চলে যান ঋষি কাপুর। ফলে এই মুহূর্তে রণবীর কাপুর কিংবা আলিয়া ভাট, কারওই বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে রণবীর এবং আলিয়া যদি নিজেরা বিয়ের সিদ্ধান্ত নেন, সেক্ষেত্রে নীতু কাপুরের কোনও আপত্তি নেই।

মূলত নীতু কাপুর নাচের অনুশীলন করতে বেশ পছন্দ করেন। সেই পছন্দ থেকেই সম্প্রতি তার নাচের ভিডিও প্রকাশ্যে আসে। ওই ভিডিও’র সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাটের বিয়ের কোনও সম্পর্ক নেই। কাপুর পরিবারের ওই ঘনিষ্ঠজন এ কথা স্পষ্ট জানান।

বর্তমানে নিজেদের ক্যারিয়ার নিয়ে বেশ ব্যস্ত রণবীর কাপুর এবং আলিয়া ভাট। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’র একেবারে শেষ পর্যায়ের কাজ করছেন তারা। এর পাশাপাশি পরিচালক সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংও করছেন আলিয়া। অন্যদিকে রণবীর কিছুদিন হলো শেষ করেছেন শামসেরার শ্যুটিং। সবকিছু মিলিয়ে লকডাউন ওঠার পর বর্তমানে শ্যুটিং নিয়েই ব্যস্ত এই তারকা জুটি।
সূত্র : জি নিউজ
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি