ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিয়ের পর এভাবেই নতুন জীবন শুরু করলেন কাজল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪২, ৪ নভেম্বর ২০২০

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কাজল আগরওয়াল ও গৌতম কিচলুর বিয়ের নানান ছবি ও ভিডিয়ো। এবার নতুন বউ-এর সঙ্গে মিলে পুজোয় বসার ছবি পোস্ট করলেন কাজলের স্বামী গৌতম নিজেই।

নতুন বাড়িতে প্রবেশ করে, স্বামী গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল। পুজোর ছবি পোস্ট করে গৌতম কিচলু লিখেছেন ''নতুন সূচনার উদযাপন। গত সপ্তাহে আপনাদের কাছে যে আশীর্বাদ পেয়েছি, তার জন্য আমার কৃতজ্ঞ, আমার স্ত্রী এবং আমাদের নতুন বাড়ির জন্য''। ছবিতে কাজল আগরওয়ালকে আকাশি রঙের সালোয়ার কুর্তা পরে থাকতে দেখা যাচ্ছে, সঙ্গে চূড়া। আর গৌতম নীল পাঞ্জাবির সঙ্গে সাদা চোস্তা পরে রয়েছেন। 

গত ৩০ অক্টোবর ব্যবসায়ী গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল আগরওয়াল। মুম্বাইয়ে কাজল-গৌতমের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন আর বন্ধুদের নিয়েই এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে একটা রিসেপশন পার্টিও আয়োজন করেন নব-দম্পতি। গৌতমের সঙ্গে নতুন জীবন শুরু করা নিয়ে উচ্ছ্বসিত কাজল। তার আশা, জীবনে চলার পথে ভক্তরা যেভাবে তার পাশে দাঁড়িয়েছেন, ভালবেসেছেন, ভবিষ্যতেও তারা থাকবেন। প্রসঙ্গত, কাজলের স্বামী গৌতম ব্যবসায়ী, ইন্টিরিয়র ডিজাইনার, ই-কমার্স প্ল্যাটফর্ম ডিসার্ন লিভিংয়ের মালিক।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি