ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

বিয়ের আগেই ‘আত্মঘাতী’ অভিনেত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৫, ৯ ডিসেম্বর ২০২০

তরুণ অভিনেত্রী ভি জে চিত্রা।

তরুণ অভিনেত্রী ভি জে চিত্রা।

কয়েক বছরের মধ্যেই তামিল মুভি ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। সম্প্রতি দর্শকদের পছন্দের তালিকায় প্রথম দিকেই ছিল টেলিভিশনে ‘পান্ডিয়ান স্টোর্স’-এ তাঁর অভিনয়। কিন্তু রহস্যময় এক মৃত্যুতে থমকে গেল ভি জে চিত্রার (২৮) মাত্র ৭ বছরের কেরিয়ার।

চিত্রার জন্ম ১৯৯২ সালের ২ মে। অভিনয় জীবন শুরু ২০১৩ সালে। তামিল অনুষ্ঠানে সঞ্চালনা দিয়ে কেরিয়ারের সূত্রপাত। প্রথম শো ‘সত্তম শোলভাথু এন্না’-য় তাঁর কাজের সুবাদে পর পর বেশ কিছু সঞ্চালনার সুযোগ পান চিত্রা।

পরের বছরই প্রথম অভিনয় তামিল ধারাবাহিক ‘মন্নন মগল’-এ। এই ধারাবাহিকে তিনি স্ক্রিন শেয়ার করেছিলেন শরৎবাবু, যুবরানীর মতো কুশীলবদের সঙ্গে। তামিল কমেডি শো ‘চিন্না পাপা পেরিয়া পাপা’-তেও তাঁর কাজ ভাল লেগেছিল দর্শকদের। সঞ্চালনা এবং অভিনয়, দুই-ই চলছিল তাঁর কেরিয়ারে হাত ধরাধরি করে। অংশ নিয়েছেন রিয়েলিটি শো-তেও।

চলতি বছর অগস্টে চিত্রা এনগেজড হন ব্যবসায়ী হেমন্তের সঙ্গে। কয়েক মাস পরেই তাঁদের বিয়ের কথা ছিল। তাঁদের বিবাহিত জীবন দেখার অপেক্ষায় দিন গুণছিলেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় হেমন্তের সঙ্গে নিজের ছবিও শেয়ার করতেন চিত্রা।

কিন্তু তাঁদের সেই আশা পূর্ণ হলো না। আজ ৯ ডিসেম্বর ভোরে চিত্রাকে মৃত অবস্থায় পাওয়া গেল চেন্নাইয়ের শহরতলির এ‌কটি হোটেলে।

জানা গেছে, ইদানীং শ্যুটিং উপলক্ষে চেন্নাইয়ের শহরতলিতে একটি হোটেলে থাকছিলেন চিত্রা। ওই একই হোটেলে ছিলেন তাঁর প্রেমিক তথা হবু স্বামী হেমন্তও।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত আড়াইটা নাগাদ শ্যুটিং সেরে হোটেলে ফেরেন চিত্রা। তার পরেও তাঁর সঙ্গে কথা হয়েছে হেমন্তর। পুলিশকে তিনি জানিয়েছেন, হোটেলে ফেরার পরে চিত্রা তাঁকে বলেন, তিনি পোশাক পাল্টে হাতমুখ ধুয়ে দেখা করবেন। কিন্তু এরপর দীর্ঘক্ষণ কেটে যাওয়ায় হেমন্ত যান চিত্রার ঘরে।

অনেক বার ধাক্কা দেওয়ার পরেও চিত্রা দরজা না খোলায় হেমন্তের সন্দেহ হয়। এরপর তিনি হোটেলকর্মীদের কাছে সাহায্য চান। ডুপ্লিকেট চাবি দিয়ে খোলা হয় ঘরের দরজা।

হেমন্ত এবং উপস্থিত হোটেলকর্মীরা পুলিশকে জানিয়েছেন, চিত্রাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। চিকিৎসক এসে তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের সন্দেহ, চিত্রা আত্মঘাতী হয়েছেন। তবে ময়নাতদন্তের পরে মৃত্যুর কারণ নিয়ে নিশ্চিত হওয়া যাবে বলে আশা তদন্তকারীদের।

এদিকে অভিনেত্রী চিত্রার অকালমৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন তাঁর সহকর্মী এবং ভক্তরা। ‘প্রিয় চিতুর’ এভাবে চলে যাওয়া কিছুতেই মানতে পারছেন না তাঁরা। -জিনিউজ।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি