ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২২ ১৪২৭

শাহরুখের ভূমিকায় ডেভিড ওয়ার্নার, নেট-দুনিয়ায় হইচই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৭, ২৩ ডিসেম্বর ২০২০

বলিউড কিং শাহরুখ খানের ভক্ত বিশ্বজুড়ে। তাকে নিয়ে ভক্তদের উন্মাদনা সব সময়ই দেখা যায়। এবার তাকে নিয়ে মজেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেট ওপেনার ডেভিড ওয়ার্নার। সোশ্যাল সাইটে নানান মজার ভিডিও তৈরি করে আলোচনার কেন্দ্রে এই অস্ট্রেলিয়ান ওপেনার। লকডাউনে তো জমিয়ে দিয়েছিলেন তিনি।

এ অঞ্চলের সংস্কৃতির প্রতি ডেভিডের রয়েছে বিশেষ টান। বলিউডি আইটেম গান ‘শিলা কি জওয়ানি’-তে মেয়ের সঙ্গে তুমুল নাচ থেকে তামিল গানে স্ত্রীর সঙ্গে নেচেছিলেন ডেভিড ওয়ার্নার। আবার বাহুবলী- ছবির দৃশ্যে সেনাবাহিনীর পোশাকে সাজ থেকে অক্ষয় কুমারের নকল করে নাচ- সবেতেই জুড়ি মেলা ভার অস্ট্রেলিয়ার ওপেনারের।

ভারতের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচের কুঁচকিতে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে বাঁহাতি অজি ওপেনার। মেলবোর্নে দ্বিতীয় টেস্টেও খেলা হচ্ছে না তাঁর। তাই এবার বলিউড বাদশা শাহরুখ খানের ভূমিকায় অবতীর্ণ হলেন ডেভিড ওয়ার্নার।

শাহরুখ খান অভিনীত 'ডন ২' ছবির একটি দৃশ্য নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ডেভিড ওয়ার্নার। এমনকি রি-ফেস অ্যাপের মাধ্যমে তিনি শাহরুখের জায়গায় নিজের মুখ বসিয়ে দিয়েছেন। আর সেই ছবি দেখে আপ্লুত ওয়ার্নারের ভক্তরা।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি মারপিটের দৃশ্য। তাই পোষ্টে ওয়ার্নার লিখেছেন দুঃখিত এইসব লড়াইয়ের দৃশ্যের জন্য। ইতিমধ্যেই নেটিজেনরা আবদার করেছেন ওয়ার্নারকে বলিউডে অভিনয়ে আসার জন্য।

 

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি