ঢাকা, রবিবার   ১৮ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

প্রকাশ্যে মেয়ের ছবি আনলেন বিরুষ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ১ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২০:০৫, ১ ফেব্রুয়ারি ২০২১

প্রকাশ্যে নিয়ে এলেন বিরাট-আনুষ্কার মেয়ের ছবি। ছোট্ট মেয়ের নামও জানালেন দেশের অন্যতম 'পাওয়ার কাপল' বিরুষ্কা। মেয়ের সঙ্গে ছবি এবং নাম দিয়ে সোমবার সকালে একটি স্টেটাস নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন অনুষ্কা। যেখানে সদ্যোজাতকে কোলে নিয়ে হাসি মুখে পোজ দেন বিরাট-অনুষ্কা।

জানান, বিরাট-অনুষ্কা তাঁদের মেয়ের নাম রেখেছেন 'ভামিকা'। মেয়ের ছবি শেয়ার করে প্রত্যেকে ধন্যবাদ জানান অনুষ্কা, বিরাট। সন্তানের জন্মের আগে যে উৎকণ্ঠা, আবেগের মধ্যে দিয়ে তাঁরা দিন কাটিয়েছেন, এবার তা শেষ হল বলে জানান অনুষ্কা শর্মা।

বিরাট-অনুষ্কার মেয়ের ছবি প্রকাশ্যে আসায় তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেন তারকারা। হার্দিক পান্ডিয়া থেকে বাণী কাপুর, কাজল আগরওয়াল, জোয়া আখতার-সহ দেশের বিভিন্ন ক্ষেত্রের তারকারা শুভেচ্ছা জানাতে শুরু করেন বিরাট-অনুষ্কাকে।

সন্তানের জন্মের আগে থেকেই নিজেদের ব্যক্তিগত মুহূর্ত নিয়ে গোপনীয়তা বজায় রাখতে চেষ্টা করেন বিরাট, অনুষ্কা। এমনকী, সন্তানের জন্মের পর কোনওভাবেই তাঁরা ছোট্ট অতিথির ছবি প্রকাশ্যে আনবেন না বলে জানিয়ে দিয়েছিলেন বিরুষ্কা। সেই অনুযায়ী, নিজেদের গোপনীয়তাও রক্ষা করেন তারকা দম্পতি। এমনকী মেয়ের ছবি যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য পরিবার এবং ঘনিষ্ঠদের গতিবিধির উপরও কড়া নজর রাখেন বিরাট, অনুষ্কা।

পাশাপাশি পাপারাৎজি যাতে তাঁদের মেয়ের দিক ক্যামেরা তাক করে না থাকেন, তারজন্য অভিনব উপায় নেন বিরুষ্কা। পাপারাৎজিকে ধন্যবাদ জানিয়ে, তাঁদের উপহার পাঠান তারকা দম্পতি। শুধু তাই নয়, উপযুক্ত সময়ে তাঁরা মেয়ের ছবি প্রকাশ্যে আনবেন বলেও জানান বিরাট-অনুষ্কা। সেই অনুযায়ী, ভামিকার জন্মের ২১ দিন পর তাঁর ছবি প্রকাশ করলেন অনুষ্কা শর্মা।

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি