ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১, || বৈশাখ ৫ ১৪২৮

সানি লিওনের বিরুদ্ধে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৯, ৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২১:৪৬, ৭ ফেব্রুয়ারি ২০২১

সানি লিওনের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ ওঠেছে। তার বিরুদ্ধে ২৯ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ এনেছেন একটি অনুষ্ঠানের উদ্যোক্তা। তার দায়ের করা অভিযোগের ভিত্তেতেই সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করল কেরল পুলিশ।

শনিবার সানি লিওনের বয়ান রেকর্ড করে কেরলের এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চ। পুলিশ সূত্রে খবর, সানির বিরুদ্ধে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কো-অর্ডিনেটর, নাম আর শিয়াস কেরল পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। 

তার অভিযোগ, ২০১৬ সাল থেকে মোট ৫টি অনুষ্ঠানের জন্য বেশ কয়েকটি কিস্তিতে মোট ২৯ লক্ষ টাকা নিয়েছিলেন সানির ম্যানেজার। তবে ওই একটা অনুষ্ঠানেও যোগ দেননি সানি। অভিযোগের সঙ্গে শিয়াস অভিনেত্রীর সঙ্গে আর্থিক লেনদেনের নথিও পুলিশের কাছে জমা দেন। সেই অভিযোগের ভিত্তিতেই সানির সঙ্গে তিরুবন্তপুরমের পোভারে দেখা করেন এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। তার বয়ান রেকর্ড করা হয়।

এরনাকুলম ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা জানিয়েছেন টাকা নেওয়ার কথা স্বীকার করে নিয়েছেন সানি। তবে তার সঙ্গে তিনি জানিয়েছেন প্রতারণা করার কোনও উদ্দেশ্য তার ছিল না। অভিনেত্রীর কথায়, তিনি অনুষ্ঠানের জন্য ওই ইভেন্ট কোম্পানিকে একাধিক ডেট দিয়েছিলেন, তবে ওই একটা ডেটেও তারা অনুষ্ঠানের আয়োজন করে উঠতে পারেননি। বারবার ডেট পরিবর্তন করা হয়েছে। কেরল পুলিশ জানিয়েছে, এবিষয়ে বিস্তারিত তথ্য সংগ্রহের পরই পদক্ষেপ করা হবে। সূত্র: জিনিউজ

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি