ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মাকে ছেড়ে অন্য নারীতে আসক্ত বাবা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০১, ২৪ ফেব্রুয়ারি ২০২১

দুই স্ত্রী, তিন কন্যা ও এক পুত্রের সঙ্গে মহেশ ভাট

দুই স্ত্রী, তিন কন্যা ও এক পুত্রের সঙ্গে মহেশ ভাট

সোনি রাজদান নামে এক নারীর জন্যই বড় কন্যা পূজা ভাটের কাছ থেকে সরে গিয়েছেন বাবা মহেশ ভাট। সেই কারণে সোনি রাজদানকে সহ্য করতে পারতেন না পূজা। বেশ কয়েক বছর ধরে সোনি রাজদানের সঙ্গে মুখ দেখাদেখিও বন্ধ ছিল। ৪৯তম জন্মদিনে এবার নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলসা করলেন এই অভিনেত্রী। 

জন্মদিনে অভিনেত্রীর পুরনো ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। যেখানে সৎ মা সোনি রাজদানের সঙ্গে তাঁর প্রথম দিকের সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায় পূজা ভাটকে।

বলিউডের নামকরা পরিচালক মহেশ ভাট। তাঁর প্রথম পক্ষের মেয়ে পূজা বলেন, তাঁর বাবা যখন বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ান, সেই কথা তিনিই প্রথমে জানতে পারেন। বাবা যখন ফোন করে সোনি রাজদানের কথা তাঁকে জানান, সেই কথা শুধু চুপ থেকে শুনেছিলেন তিনি। কোনও কথা বলতে পারেননি। 

তবে তাঁর মা কিরণ ভাট বর্তমান থাকা সত্ত্বেও বাবা মহেশ কীভাবে সোনি রাজদান নামে অন্য এক নারীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতে পারেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে পূজার মনে। বিষয়টিকে প্রথমে মেনে নিতে পারেননি পূজা। পরে ক্রমশ সোনি রাজদানের সঙ্গে তাঁর সম্পর্ক সাবলীল হতে শুরু করে।

পূজার বাবা-মা- কিরণ এবং মহেশ ভাটের সঙ্গে মনের মিল না হওয়াতেই ওই ধরনের অনভিপ্রেত ঘটনা ঘটে বলে পরবর্তীতে বিষয়টি মেনে নিতে শুরু করেন পূজা ভাট। ফলে সোনি রাজদানকেও তিনি মেনে নিতে শুরু করেন। 

বর্তমানে সোনি রাজদানের দুই মেয়ে শাহিন ভাট (৩২) এবং আলিয়া ভাটের (২৭) সঙ্গেও পূজার সম্পর্ক বেশ ভালো। শাহিন ভাটের বইয়ের উদ্বোধন হোক কিংবা আলিয়ার সিনেমার প্রিমিয়ার, সব জায়গাতেই দেখা যায় পূজাকে। এই তিন কন্যা ছাড়াও মহেশের আরও একটা পুত্র সন্তান রয়েছে। নাম তাঁর রাহুল ভাট। পেশায় ফিটনেস ট্রেইনার ১০ বছরের ছোট রাহুলই পূজার আপন ভাই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি