ঢাকা, রবিবার   ১৩ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮

‘রাধে’র ঝলক নিয়ে হাজির সালমান, ট্রেলার মুক্তি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৪, ২২ এপ্রিল ২০২১

সালমান খানের ছবি মানেই ‘হিট’। হলভর্তি মানুষের মুহুর্মুহু করতালি। ঠিক ১১ বছর পর ফের শোনা গেল ‘ওয়ান্টেড’ ছবির বলিউড কাঁপানো সেই চেনা সংলাপ, ‘একবার জো ম্যায়নে কমিটমেন্ট কর দি, উসকে বাদ তো ম্যায় আপনে আপকা ভি নেহি সুনতা’। সৌজন্যে সলামান খানের নতুন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বৃহস্পতিবার সকাল ১১টায় মুক্তি পেয়েছে ছবির কিছু দৃশ্যের ঝলক। সত্যিই কথা রাখলেন ‘ভাইজান’। নিজের জন্মদিনে অনুরাগীদের জানিয়েছিলেন চলতি বছরের ঈদেই মুক্তি পেতে পারে প্রভুদেবার পরিচালনায় বহু প্রতীক্ষিত এই ছবি। যেমন কথা, তেমন কাজ। আগামী ১৩ মে পর্দায় প্রায় দু’বছর পরে আবার ছড়িয়ে পড়বে সালমানের জাদু।

২ মিনিট ৫১ সেকেন্ড সময়। তার মধ্যে ছবির নানা মুহূর্ত তুলে ধরা। তার থেকে বোঝা গেল প্রভুদেবা এবং সালমান খানের যুগলবন্দির চিরাচরিত ছাপ। মারপিট, নায়ক-খলনায়কের প্রতিদ্বন্দ্বিতা, এ সবের সঙ্গেই সমান্তরাল ভাবে থাকা নায়ক-নায়িকার প্রেমের গল্প। সম্ভবত এই ছবিতেই প্রথম চুম্বন দৃশ্যে দেখা গেল সালমানকে। অভিনেতাকে ছক ভাঙতে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরাও।

২০০৯ সালে প্রভুদেবার ‘ওয়ান্টেড’ ছবির মতো এই ছবিতেও সালমান অর্থাৎ ‘রাধে’ পেশায় একজন পুলিশ অফিসার। তাঁর নায়িকা ‘দিয়া’-র ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটানি। অভিনেত্রীর প্রেমিক অর্থাৎ টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফ অভিনয় করবেন তাঁর দাদার চরিত্রে। ছবিতে খলনায়ক হিসেবে দেখা যাবে রণদীপ হুডাকে। ২০১৪ সালে ‘কিক’ ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন সালমান এবং রণদীপ। ‘রাধে’ ছবির নানা দৃশ্যের ঝলক মনে করিয়ে দিচ্ছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক্সট্র্যাকশন’ ছবিতে রণদীপের চরিত্রের কথা। এখানেও রণদীপের সেই একই রকম লম্বা চুল, টেনে বাঁধা। এ বার খলের ভূমিকায় সামনে আসবেন তিনি।

প্রভুদেবার বাকি ছবির সব উপাদানই উপস্থিত ‘রাধে’-তে। থাকবে নাচের গান। সালমানের সঙ্গে সেই গানে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে।

করোনা অতিমারির জন্য দোলাচলে ছিল ‘রাধে’-র মুক্তির তারিখ। অতীতে সালমান বলেছিলেন, ছবি দেখতে গেলেও মানুষ এবং প্রেক্ষাগৃহের তরফ থেকে যাতে সব ধরনের সাবধানতা মানা হয় সে দিকে গুরুত্ব দিতে হবে। ছবির প্রদর্শকরাও প্রেক্ষাগৃহে এই ছবি মুক্তির অনুরোধ করে চিঠি দিয়েছিলেন সালমানকে। শেষমেশ সকলের মুখে হাসি ফুটিয়ে ঈদের উপহার হিসেবে বড় পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মে একসঙ্গে মুক্তি পাবে ‘রাধে’।

 

এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি