ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান টু’র ট্রেলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৮, ২০ মে ২০২১

অপেক্ষার পালা শেষ। অবশেষে বহু বিতর্কের অবসান ঘটিয়ে মুক্তি পেল মনোজ বাজপেয়ি অভিনীত ক্রাইম থ্রিলার ‘দ্য ফ্যামিলি ম্যান টু’র ট্রেলার। দ্বিতীয় সিজিনের এই ট্রেলার মুক্তি পায় বুধবার সকালে। সিনেমার ট্রেলার নিয়ে শুরু থেকেই চলেছিল বিতর্ক। তাই এর আগে ট্রেলার মুক্তির দিন ঘোষণা করা হলেও পিছিয়ে যায়।

এদিকে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ এর হাত ধরেই ওয়েব প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন জনপ্রিয় দক্ষিনি অভিনেত্রী সামান্থা আক্কিনেনি।
 
দ্য ফ্যামিলি ম্যান সিজিন ওয়ান জুড়ে ছিল টানটান উত্তেজনা। আর তাই সিজিন টু নিয়ে দর্শক মহলে আগ্রহের কমতি নেই। সিজিন ওয়ানের প্রত্যাশা মতোই নিজ অবতারে হাজির হয়েছেন মনোজ বাজাপেয়ি ওরফে শ্রীকান্ত তিওয়ারি। গোয়েন্দা এজেন্সির ঝুঁকিপূর্ন কাজ এবং পরিবারের সমস্যা একসঙ্গে আগের সিজিনে সামলেছেন শ্রীকান্ত। আর এবারের ট্রেলারেও শ্রীকান্ত সম্মুখীন হয়েছে একই সমস্যার। পরিবারের জন্যে নিজের পছন্দের গোয়েন্দা এজেন্সির কাজ ছেড়ে নতুন কর্ম সংস্থানে যোগ দিয়েছেন শ্রীকান্ত। কিন্তু এই কাজ তার একেবারেই অপছন্দের। পরিবার এবং স্ত্রীর সঙ্গে তৈরি হয় দূরত্ব। তাই স্ত্রীর সঙ্গে পৌঁছে যান কাউন্সিলিং করাতে। কিন্তু মন পরে আছে পুরনো কাজে। তাই ভিতরে ভিতরে গোপনে নিতে থাকেন সন্ত্রাস দমনের প্রস্তুতি। এবারের সন্ত্রাস পটভূমি চেন্নাই। আট ঘাট বেঁধে বড় সড় এক জঙ্গি হামলার পরিকল্পনা করছে আইএসআই। সেই জঙ্গি হামলা রুখতেই এনআইএ অফিসার হিসাবে দায়িত্ব নিয়েছে শ্রীকান্তের টিম।

আগের সিজিনে মনোজের অভিনয় মুগ্ধ করেছিল দর্শকে। যেটা মনোজ বরাবরই করে আসেন। গত সিজিনের সন্ত্রাসবাদী মুসা রহমানের চরিত্রে দক্ষিনি তারকা নীরজ মাধবের অভিনয়ও ছিল প্রশংসার। তবে নতুন সিজিনে তাকে প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে না। সেই জায়গাতেই আসছেন সামান্থা আক্কিনেনি। মহিলা সন্ত্রাসবাদের ভূমিকায় প্রথম অভিনয় করছেন অভিনেত্রী। এই সিজিনে আরও থাকছেন প্রিয়মনি, শরদ কেলকর, শারিব হাসমি প্রমুখ। 

চলতি বছরের ফেব্রুয়ারীতে মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজিনটি। কিন্তু নানা কারণে না হয়ে ওঠেনি। তবে অবশেষে সামনে এসেছে সিনেমার ট্রেলার। আগামী ৪ জুন আমাজন প্রাইম এ প্রিমিয়ার হবে ‘দ্য ফ্যামিল্য ম্যান টু’।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি