ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অকারণে প্রশংসা করতে হয়, সুনিধি ছাড়লেন বিচারকের আসন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪, ৩১ মে ২০২১ | আপডেট: ২০:২৫, ৩১ মে ২০২১

আবারও আলোচনায় ‘ইন্ডিয়ান আইডল’ বিতর্ক। প্রায়ই পক্ষে-বিপক্ষে মত দিচ্ছেন তারকা বিচারকেরা। ‘কিশোর কুমার বিশেষ পর্ব’ নিয়ে জলঘোলা শুরু হতেই প্রথম মুখ খুলেছিলেন অমিত কুমার। এ বার বলিউড সংবাদমাধ্যমে মতামত জানালেন সুনিধি চৌহান।

অমিত কুমারকে সমর্থন জানিয়েই তার দাবি, তাকেও চ্যানেল কর্তৃপক্ষ প্রতিযোগীদের অকারণ প্রশংসা করার কথা বলেছিলেন। তিনি মেনে নিতে পারেননি। তাই গানের রিয়েলিটি শো-এর বিচারকের আসন ছেড়েছেন। এমন খবর দিয়েছে আনন্দবাজার

কেন চ্যানেল কর্তৃপক্ষ বার বার এই অনুরোধ জানান বিচারকদের? সুনিধির সাফ জবাব, ‘‘প্রতিযোগী এবং টিআরপি ধরে রাখাই মূল উদ্দেশ্যে তাদের। তাই আমাকে বা অন্য বিচারকদেরও একই প্রস্তাব দিয়েছেন তারা।’’ 

গায়িকার আরও দাবি, চ্যানেল কর্তৃপক্ষ স্পষ্ট ভাষায় বলেছিলেন তাকে, ঢালাও প্রশংসা করলে প্রতিযোগীরা খুশি হবে। দর্শকদেরও আকর্ষণ বাড়বে।

রিয়েলিটি শো নিয়ে প্রতিযোগী থেকে বিচারক-- প্রত্যেকেরই নানা অভিযোগ। অভিজিৎ সবন্ত কিছুদিন আগেই দাবি করেছেন, প্রতিভার থেকে প্রতিযোগীর ব্যক্তিগত জীবন শো-এর জনপ্রিয়তা বাড়াতে বরাবরই গুরুত্ব পেয়ে এসেছে। সেখানেই নয়া সংযোজন সুনিধি। 

তার কথায়, সবাইকে প্রশংসা করতে হবে। ঠিক এমনটা না বলা হলেও প্রতিযোগীদের ঢালাও প্রশংসা করার কথা বলা হয়েছিল চ্যানেলের তরফ থেকে। তিনি সেটা করতে পারেননি বলেই একটা সময় সরে আসতে বাধ্য হন। সুনিধি গানের রিয়েলিটি শো-এর ৫ম, ৬ষ্ঠ পর্বের বিচারক ছিলেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি