ঢাকা, রবিবার   ২৫ জুলাই ২০২১, || শ্রাবণ ৯ ১৪২৮

সিনেমায় রেকর্ড পারিশ্রমিক দাবি কারিনার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৪, ৯ জুন ২০২১

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সাধারণত একটি সিনেমায় অভিনয়ের জন্য ৬ থেকে ৭ কোটি রুপি নিয়ে থাকেন তিনি। তবে এবার তিনি নতুন একটি সিনেমার জন্য হাকালেন তার দ্বিগুন টাকা। 

জানা গেছে, বাহুবলীখ্যাত গল্পকার কেভি বিজয়েন্দ্র প্রসাদ ‘রামায়ণ’ নিয়ে নতুন একটি সিনেমার চিত্রনাট্য লিখেছেন। নাম ‘সীতা’। অলৌকিক দেশাই পরিচালিত এই সিনেমাতে ‘সীতা’ চরিত্রে অভিনয়ের জন্য এমন পারিশ্রমিক হাকিয়েছেন সাইফ আলী খানের স্ত্রী।

এই চরিত্রের জন্য বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের নাম শোনা গিয়েছিল। কিন্তু এখনও চূড়ান্তভাবে কারও নাম প্রকাশ করেনি প্রযোজনা সংস্থা। তবে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সবাইকে পেছনে ফেলে কারিনার নাম সবার চেয়ে এগিয়ে রয়েছে। এই সিনেমার জন্যই কারিনা দাবি করেছেন ১২ কোটি রুপি পারিশ্রমিক।

জানা যায়, কয়েক মাস আগে কারিনাকে ‘সীতা’র জন্য প্রস্তাব দেন পরিচালক। কারিনা চিত্রনাট্যটি পছন্দও করেছেন। কিন্তু সিনেমাতে কাজের সিদ্ধান্ত জানানোর জন্য মাসখানেক সময় নিয়েছেন এই তারকা। কারণ এখন কারিনার হাতে রয়েছে ‘ভিরে দি ওয়েডিং টু’সহ আরও একটি সিনেমার কাজ। এগুলো শেষ করে তবেই ‘সীতা’র বিষয়ে সিদ্ধান্ত।

প্রসঙ্গত, ওম রাউত পরিচালিত এই সিনেমাতে রাম হিসেবে পর্দায় আসছেন ‘বাহুবলি’খ্যাত প্রভাস। এতে লঙ্কাপতি রাবণ হতে যাচ্ছেন সাইফ আলী খান। নির্মাতাসূত্রে জানা গেছে, পৌরাণিক এই সিনেমার দুষ্টু, নিষ্ঠুর ও ভয়ংকর খলনায়ক হিসেবে আসছেন নবাবপুত্র সাইফ।

তবে কারিনার আগে ‘সীতা’ চরিত্রের জন্য কিয়ারা আদভানিরও নাম শোনা গিয়েছিল।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি