ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

যে কারণে বাবা-মা’র বিরুদ্ধে মামলা করলেন বিজয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫৭, ২৩ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ০৯:৫৮, ২৩ সেপ্টেম্বর ২০২১

শিরোনাম দেখে একটু অবাকই হবেন সবাই। কোটি কোটি ভক্ত যাকে আইডল মানে সেই তারকা কি না নিজের বাবা-মায়ের নামে মামলা করেছেন। সঙ্গে আসামি আরও ৯ জন। সব মিলিয়ে ১১ জনের নামে মামলা করে আলোচনায় দক্ষিণি ছবির সুপারস্টার থালাপতি বিজয়।

কেন এই মামলা করেছেন বিজয়?

খোঁজ নিয়ে জানা গেলো, একটি রাজনৈতি দলকে কেন্দ্র করে বাবা-মায়ের ওপর বিরক্ত এই অভিনেতা। ২০২০ সালে ছেলের নামে একটি রাজনৈতিক দল গঠন করেন বিজয়ের বাবা পরিচালক এসকে চন্দ্রশেখর। দলটির নাম রাখা হয়েছিল ‘অল ইন্ডিয়া থালাপতি বিজয় মক্কল ইয়াক্কম’। নির্বাচন কমিশনের কাছে যে কাগজপত্র জমা দেওয়া হয়েছিল, তাতে দলটির সাধারণ সম্পাদক হিসেবে এসকে চন্দ্রশেখরের নাম রয়েছে। আর থালাপতি বিজয়ের মা শোভা চন্দ্রশেখর এই দলটির কোষাধ্যক্ষ।

কিন্তু এই দল নিয়ে আপত্তি আছে বিজয়ের। কিছুদিন আগে তিনি ঘোষণা দিয়েছিলেন, এ নির্বাচনী দলের সঙ্গে তার প্রত্যক্ষ বা পরোক্ষ কোনো সম্পর্ক নেই।

তিনি ভক্তদের কাছে আবেদন করেছিলেন, শুধু তার নাম দেখে কেউ যেন এই দলের সঙ্গে যুক্ত না হন। এমনকি তিনি একথাও বলেন যে, কেউ যদি তার ছবি বা ফ্যান ক্লাবের অপব্যবহার করেন, তাহলে তার বিরুদ্ধে মামলা করবেন।

ঘটনার সূত্রপাত হয় যখন এই তারকার বাবা এস চন্দ্রশেখর ঘোষণা করেন, তাঁর ছেলে বিজয় রাজনীতিতে যোগদান করতে চলেছেন। আর তার নিজের নামে একটি রাজনৈতিক দল নিবন্ধভুক্ত করাবেন। এরপর এই দক্ষিণি তারকা তার মা-বাবাসহ ১১ জনের বিরুদ্ধে মাদ্রাজ উচ্চ আলাদতে মামলা করেছেন। ২৭ সেপ্টেম্বর এই মামলার শুনানি হবে।

এই দক্ষিণি তারকার জন্ম চেন্নাইয়ে। তার প্রকৃত নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। ভক্তদের কাছে তিনি ‘থালাপতি’ নামে জনপ্রিয়। বিজয়ের বাবা এস চন্দ্রশেখর কলিউডের নামকরা চিত্রপরিচালক।

বাবার পরিচালিত ১৫টি ছবিতে তিনি কাজ করেছেন। এর মধ্যে ছয়টিতে বিজয় শিশু অভিনেতা। ভারতীয় সহ দুনিয়ার সবচেয়ে ধনী অভিনেতাদের একজন বিজয়। তার মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪১০ কোটি রুপি। প্রতিবছর তিনি ১০০ থেকে ১২০ কোটি রুপি আয় করেন।
এমএম/ এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি