ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বাংলাদেশকে ধন্যবাদ জানালেন শিনা চৌহান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ৫ অক্টোবর ২০১৭

শিনা চৌহান। ভারতীয় অভিনেত্রী। উপস্থাপক হিসেবেও সমান জনপ্রিয়। শুধু ভারতে নয়, তার উপস্থাপনায় মুগ্ধ বাংলাদেশের মানুষও। বিপিএলের উপস্থাপনা করে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি বাংলাদেশে এসেছিলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’র গ্র্যান্ড ফিনালে উপস্থাপনা করতে। এই প্রতিযোগিতা নিয়ে নানা বিতর্ক তৈরি হলেও তিনি তার কাজ নিখুৃঁতভাবে সমাপ্ত করে ফিরে গেছেন নিজ দেশ ভারতে।

দেশে ফিরে গিয়েই শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শিনা। এরই ফাঁকে স্মরণ করলেন বাংলাদেশকে। তার অফিশিয়াল ফেসবুক পেজের মাধ্যমে ধন্যবাদ জানালেন লাল সবুজের দেশকে। শিনা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের একটি স্থিরচিত্র শেয়ার করে লিখেছেন, ‘ধন্যবাদ বাংলাদেশ’। সবসময় আমাকে এভাবে সাপোর্ট করা ও পাশে থাকার জন্য। অনেক ভালবাসা পেয়েছি আপনাদের। আপনারা সবসময়ই সেরা। সবার প্রতি অনেক কৃতজ্ঞতা ও অফুরান ভালবাসা।

উল্লেখ্য, মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত পিঁপড়াবিদ্যা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বাংলাদেশের বড়পর্দায় অভিষেক ঘটে কলকাতায় জন্ম নেওয়া শিনা চৌহানের। যদিও পর্দায় প্রবেশের আগেই মাঠে প্রবেশ তার। বিপিএল কন্যা হিসেবে ঢাকার মাঠগুলোতে উপস্থাপনায় তিনবার দাঁড়িয়েছেন মাইক্রোফোন হাতে।

 

এসএ/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি