ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অল্পের জন্য বেঁচে গেলেন ক্যাটরিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৫, ৮ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ১০:৪২, ৯ ডিসেম্বর ২০১৭

`টাইগার জিন্দা হ্যায়` ছবির শুটিংয়ে অল্পের জন্য প্রাণে বেঁচে যান বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে অভিনয়কালে তার গাড়িটি সজোরে দেওয়ালে ধাক্কা খায়।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মরক্কোতে `টাইগার জিন্দা হ্যায়` ছবির শুটিং করছিলেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। দৃশ্যটি ছিল সালমান ঘোড়ার পিঠে চড়ে ছুটবেন। অন্যদিকে দ্রুতগতির একটি গাড়ি চালাবেন ক্যাটরিনা। সেটি করতে গিয়েই দুর্ঘটনার শিকার হন তিনি।

এ প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ‘ওই শটটাতে আমাকে একটি সরু গলির মধ্যে দিয়ে খুবই দ্রুতগতিতে গাড়ি চালাতে হয়। এই সরু রাস্তা দিয়ে ব্রেক ঠিক রাখা কঠিন হচ্ছিল। এই জন্য আমি অনেক প্রশিক্ষণও নিয়েছি। কিন্তু চূড়ান্ত দৃশ্যধারণের সময় গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা খায়।’

তিনি আরও বলেন, ‘তবে এ ঘটনার পর কলাকুশলীরা তাদের দামি ক্যামেরা নিয়েই বেশি চিন্তিত ছিল। কারণ সেটি আমার গাড়ির নিচে চাপা পড়েছিল। তবে ভাগ্যভালো আমি কোনো আঘাত পাইনি।’

`টাইগার জিন্দা হ্যায়` ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত `এক থা টাইগার` ছবির সিক্যুয়েল এটি। বড়দিন উপলক্ষে ২২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে।

 

/ডিডি/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি