ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিরাট-আনুশকাকে সেলিব্রেটিদের শুভেচ্ছা বার্তা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১২, ১২ ডিসেম্বর ২০১৭

পাঞ্জাবের প্রথা অনুযায়ী ঘটা করেই বিয়েটা সেরেছেন দীর্ঘদিনের জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। গতকাল ইতালির রাজধানী রোমে এই বিয়ের অনুষ্ঠান হয়। আগামী ২১ ডিসেম্বর দিল্লিতে নবদম্পত্তির বিবাহোত্তর সংবর্ধনা। এতে দুই পরিবারের ঘনিষ্টজনসহ সিনেমা ও ক্রিকেট অঙ্গনের সেলিব্রেটিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

সংবর্ধনা দিনের আশায় বসে না থেকে বিরুশকার নতুন পথচলায় শুভেচ্ছা জানিয়েছেন তাদের শুভাকাঙ্ক্ষীরা। এই তালিকায় রয়েছেন ভারতীয় ক্রিকেট ও বলিউড দুনিয়ার সব সেলিব্রেটিরা।

জিনিউজের খবরে বলা হয়েছে, অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে নতুন জুটিকে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বার্তা দিয়েছেন। টুইটারে নবদম্পত্তিকে শুভেচ্ছা জানিয়ে বলিউড বাদশাহ অমিতাভ বচ্চন লিখেছেন, বিরাট-আনুশকা তোমাদের জীবনের সবচেয়ে স্মরণীয় এই দিনে অনেক অনেক শুভেচ্ছা…সুখ ও তোমাদের বন্ধন আমৃত্য অটুট থাকুক।

শ্রীদেবী কাপুর টুইটে লিখেছেন, নতুন জীবনে তোমাদের স্বাগতম, এই অংশীদারিত্ব সারাজীবন অটুট থাকুক।

বলিউডের আরেক শক্তিমান অভিনেতা শাহরুখ খান টুইটে লিখেছেন, এটিই হচ্ছে স্রষ্টার দেওয়া প্রকৃতি জুটি। তোমাদের দুজনকেই অনেক শুভেচ্ছা। স্রষ্টা তোমাদের মঙ্গল করুক।

আলিয়া ভাট টুইটে লিখেছেন, পৃথিবীর সব ভালোবাসা, শুভকামনা ও শুভেচ্ছা তোমাদের জন্য।

প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, তোমাদের অনেক অভিনন্দন। তোমাদের একত্রিত হওয়াটা কল্পকাহিনীকেও হার মানায়।

শাহীদ কাপুর লিখেছেন, আমি অভিভূত। তোমাদের দুই পরিবারকে অনেক অনেক অভিনন্দন।

এ ছাড়া বিরাটের বিয়ের দাওয়াত পাওয়া ভারতীয় ক্রিকেট-ঈশ্বর শচীন টেন্ডুলকার তাঁর টুইটে লিখেন, ‘অভিনন্দন এবং শুভেচ্ছা সদ্য বিবাহিত বিরাট ও আনুশকাকে।’

বিয়ে উপলক্ষে সীমান্তের ওপার থেকেও শুভেচ্ছা পেয়েছেন বিরাট। বুমবুম খ্যাত শহিদ আফ্রিদি নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘তোমাদের বিয়েতে অভিনন্দন কোহলি-আনুশকা। স্রষ্টা তোমাদের সহায় থাকুন এবং তিনি তোমাদের আনন্দে ভরপুর একটি বিবাহিত জীবন উপহার দিন।’

অন্যদিকে পাকিস্তানি গতিতারকা শোয়েব আক্তার লিখেছেন, ‘জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য বিরাট ও আনুশকাকে শুভেচ্ছা জানাই।’

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি