ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন প্রিয়াঙ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১০, ১২ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ২০:১৬, ১২ ডিসেম্বর ২০১৭

বর্তমানে অনেক তারকাই সামাজিক কার্যক্রমের সঙ্গে জড়িত। পর্দায় তারকাদের উপস্থিতি দর্শকদের বিনোদন দেয়। তবে এই বিনোদন দেয়াই একজন তারকার সবকিছু নয়। পর্দার বাইরেও নিজেদের মানবিক গুণাবলী ফুটিয়ে তোলার চেষ্টা করে থাকেন তারকারা।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও এর ব্যতিক্রম নন। তিনি বছর জুড়েই ব্যস্ত থাকেন দেশে-বিদেশে নানা রকম দাতব্য প্রতিষ্ঠানের কাজে ও সমাজ সেবামূলক কাজে। তারই ধারাবাহিকতায় সামাজিক উন্নয়নে ভূমিকায় রাখায় মাদার তেরেসা পুরস্কার লাভ করলেন বলিউডের গ্ল্যামার গার্ল প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছর সিরিয়া সফরে গিয়ে যুদ্ধাহত শরনার্থী শিশুদের পাশে দাড়ানোয় প্রিয়াঙ্কাকে এ সম্মানে ভূষিত করে মাদার তেরেসা ফাউন্ডেশন। তবে বর্তমানে মার্কিন টিভি সিরিয়াল কোয়ান্টিকোর তৃতীয় কিস্তির কাজের সুবাদে আমেরিকায় থাকায় প্রিয়াঙ্কার হয়ে পুরস্কারটি গ্রহণ করেছেন তার মা মধু চোপড়া।

পুরস্কার গ্রহণকালে প্রিয়াঙ্কার মা জানান, ‘সন্তানের কৃতিত্বে মা হিসেবে আমি গর্বিত। আর তার পক্ষ থেকে এ পুরস্কার গ্রহণ করতে পেরে সম্মানিত বোধ করছি।’

এর আগেও সুস্মিতা সেন, মালালা ইউসুফজাই, আন্না হাজারে ও অস্কার ফার্নান্দেজের মতো ব্যাক্ত্বিত্বরা এ পুরস্কার গ্রহণ করেছিলেন।

 

 

 

এসি/  

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি