ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এ বছরের সবচেয়ে খরুচে বিয়ে বিরুস্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৩, ১৩ ডিসেম্বর ২০১৭

বিশ্বে এ বছর সবচেয়ে খরুচে বিয়ের তালিকায় স্থান পেয়েছে ভারতের দুই অঙ্গনের তারকা দম্পত্তি বিরাট কোহলি ও আনুশকার বিয়ে। বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ ব্যয়বহুল হোটেলে বিবাহ অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে এ তালিকায় জায়গা করে নিলেন তারা। কেবল জায়গায়-ই করেননি, একেবারে শীর্ষে উঠে এসেছেন ভারতীয় ক্রিকেট লিজেন্ড বিরাট কোহলি আর জনপ্রিয় বলিউড তারকা আনুশকা শর্মা।

ফোর্বসের তালিকা থেকে জানা যায়, বিশ্বের দ্বিতীয় দামি ছুটি কাটানোর স্থান বোর্গো ফিনোচ্চেইতো । সেখানেই বসেছিল বিরাট ও অনুষ্কার বিয়ের আসর ৷ এক সপ্তাহ সেই প্রাসাদ ভাড়া করতে ব্যয় হয় ন্যূনতম প্রায় এক কোটি রুপি। যাতে এক রাত থাকা বাবদ খরচ হয় ৬ লাখ ৫০ হাজার থেকে ১৪ লাখ রুপি। এর আগে ২০১৭ সালের ১ম দিকে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামা ওই হোটেলে অবকাশ যাপন করেন।

জানা গেছে হোটেলটিতে ৬০ ফুটের বেশি লম্বা একটি সুইমিং পুল রয়েছে। এছাড়া জিমনেশিয়াম, টেনিস খেলার কোর্ট ছাড়াও রয়েছে থিয়েটার। শুধু তাই নয়, হোটেলটিতে রয়েছে ২২টিরও বেশি থাকার ঘর। এটি ফ্লুরেন্স শহর থেকে দূরবর্তী একটি গ্রামে গ্রামে অবস্থিত। এই গ্রামটির ৬০০ বছরেরও বেশি সময়ের ইতিহাস রয়েছে বলে জানা গেছে।

এদিকে বাগদানের সময় অনুষ্কাকে দেওয়া হিরের আংটিটা বিরাট ১ কোটি রুপি খরচ করে বানিয়েছেন, যা বানাতে সময় লেগেছে তিন মাসেরও বেশি সময়। এদিকে আগামী ২১ ডিসেম্বর দিল্লীতে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হচ্ছে বলে জানা গেছে। ইতোমধ্যে সেই নিমন্ত্রণ পত্রের ছবিও ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

জানা গেছে, বিরুস্কার বিয়ের সব ছবি তুলেছেন বিশ্বের জনপ্রিয় ফটোগ্রাফার ওয়েডিং ফটোগ্রাফার জোসেফ রাধিক৷ এইজন্য বিরাটকে গুনতে হয়েছে ২ কোটি রুপি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এমজে/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি