ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পারিবারিক আদালতে যাচ্ছেন বিরাট-আনুশকা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১, ১৩ ডিসেম্বর ২০১৭

গায়ে হলুদ শেষ। শেষ হয়েছে বিয়ে। তবে আনুষ্ঠানিকতা এখনও কিছুটা বাকি রয়ে গেছে। আনুশকা শর্মা ও বিরাট কোহলি যাচ্ছেন পারিবারিক আদালতে। উপলক্ষ্য একটাই, আর তা হচ্ছে বিয়ের নিবন্ধন করতে যাচ্ছেন দুই তারকা।

সোমবার ইতালির তাস্কানি গ্রামে বোর্গো ফিনোচ্চিয়েতো রিসোর্টে হিন্দু রীতি মেনে হয়েছে বিরুষ্কার বিয়ে। কিন্তু বিয়ে বিষয়ে ভারতের সকল নাগরিকের ক্ষেত্রে একটা নিয়ম রয়েছে। আর সেই নিয়মটি পালন করতে পারিবারিক আদালতে যাবে তারা।

জানা গেছে, আগামী বছরের ৪ জানুয়ারি মুম্বাইয়ের বান্দ্রায় অবস্থিত পারিবারিক আদালতে বিয়ের নিবন্ধন করবেন আনুশকা-বিরাট দম্পতি।

অপরদিকে ভারতে ফিরে মুম্বাইয়ের ওরলিতে কেনা নতুন অ্যাপার্টমেন্টে সংসার সাজাবেন আনুশকা ও বিরাট। আগামী ২১ ডিসেম্বর বিরাটের শহর নয়াদিল্লিতে আত্মীয়স্বজনদের জন্য জাঁকালো অনুষ্ঠানের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। এরপর ২৬ ডিসেম্বর মুম্বাইয়ের পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে ধুমধাম করে। সেখানে হাজির থাকবেন বলিউড ও ভারতীয় ক্রীড়াঙ্গনের তারকারা।

উল্লেখ্য, আনুশকা ও বিরাটের প্রথম সামনাসামনি দেখা হয়েছিল ২০১৩ সালে। দু’জনই একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেন তখন। এরপর তাদের মধ্যে গড়ে ওঠে প্রেম। তারপর মানঅভিমান। আবারও ঘনিষ্ঠ সম্পর্ক। অবশেষে বিয়ের মধ্য দিয়ে ঘটলো দু’জনের গোপন প্রেমের সমাপ্তি।

 

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি