ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নতুন করে শহিদ-কারিনার রোমান্স!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ২৯ জানুয়ারি ২০১৮

শহিদ কাপুর কারিনা কাপুরের সম্পর্কের কথা মনে আছে নিশ্চই! কম জল ঘোলা হয়নি তাদের সম্পর্ক নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত আলোর দেখা পায়নি সেই সম্পর্ক। দুজনেই আলাদা ভাবে গাঁটছাড়া বেঁধেছেন। একজন পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ। আরেকজন মিরা রাজপুতের স্বামী।

রুপালি পর্দায় একসময় এ জুটির রোমান্স দর্শকের মন ছুঁয়েছে। ‘জাব উই মেট’, ‘চুপ চুপ কে’ সিনেমায় শহিদ-কারিনার জুটি আজও দর্শকের হৃদয়ে গেঁথে আছে। কিন্তু শহিদের সঙ্গে ছাড়াছাড়ি এবং তারপর সাইফ আলী খানের সঙ্গে কারিনার বিয়ে সব কিছু মিলিয়ে এ জুটির মধ্যে দূরত্ব একটু বেশিই ছিলো। এরপর থেকে আর কোন সিনেমাতে তাদের দেখা যায়নি। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত উড়তা পাঞ্জাব সিনেমায় অভিনয় করেছেন শহিদ-কারিনা। তবে একসঙ্গে কোনো দৃশ্যে দেখা যায়নি তাদের।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, এবার সব ভুলে আবারও নাকি পর্দায় জুটি বাঁধছেন তারা। এ জুটিকে নিয়ে জব উই মেট সিনেমা বানিয়ে জনপ্রিয়তা পেয়েছেন নির্মাতা ইমতিয়াজ আলী। শহিদ কাপুরকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করছেন তিনি। এতেই শহিদ-কারিনা জুটির দেখা মিলতে পারে। এমনই তথ্য শোনা যাচ্ছে বলিউড পাড়ায়। তবে কতটা সত্য তা এখনও নিশ্চিত করেননি কেউ।

শহিদকে নিয়ে সিনেমা নির্মাণ প্রসঙ্গে ইমতিয়াজ আলী বলেন, ‘শহিদ এবং আমি একসঙ্গে একটি সিনেমা তৈরি করতে চাইছি। আশা করছি আমরা করব। কিন্তু এর ঘোষণা তখনি দেয়া হবে যখন সবকিছু চূড়ান্ত হবে। এর মধ্যে কোনো গোপনীয়তা নেই। চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমি কিছু বলব না। আমরা কোনো বিবৃতিও দিব না।’

কারিনা এ সিনেমায় থাকছেন কিনা তা জানতে চাওয়া হলে এ নির্মাতা বলেন, ‘আমরা এখনো এটি নিয়ে চিন্তা করিনি। এখনো এই পর্যায়ে পৌঁছায়নি।’

সূত্র : টাইমস নাউ

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি