ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সূই-সুতো নিয়ে ব্যস্ত অনুষ্কা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৬, ৩০ জানুয়ারি ২০১৮

ব্যাক টু ব্যাক সুপারহিট ছবি। তারপর এক্কেবারে বিয়ের পিঁড়িতে। গত বছরটা বেশ জাঁকজমকপূর্ণ ভাবেই কেটেছে অনুষ্কা শর্মার।

কিন্তু, অনুষ্কার হাতে হঠাৎ সূচ-সুতো কেন? বিয়ের পর আবার ব্যাক টু ওয়ার্ক। আর এ ছবি তারই প্রমাণ। আসলে সূচ-সুতোর কারসাজি শিখছেন অভিনেত্রী নিজেই।

‘সুই ধাগা’ ছবির জন্য কঠিন কসরত করছেন তিনি। ‘সুই ধাগা’র সেটে নিজের এই ছবিটি টুইটারে শেয়ার করেছেন অনুষ্কা নিজেই। শুধু তাই নয়, এ ছবিরই সেটে অনুষ্কার আরও একটি ছবি সামনে এসেছে। সেই ছবিতে নীল শাড়ি পরে এক্কেবারে ঘরোয়া লুকে দেখা গেছে অনুষ্কাকে।

এই মুহূর্তে যশ রাজ ও মণীশ শর্মা প্রযোজিত এই ছবির শুটিং চলছে। ছবিতে অনুষ্কার বিপরীতে দেখা যাবে বরুণ ধবনকে। এই প্রথম বার জুটি বাঁধতে চলেছেন অনুষ্কা ও বরুণ। ‘সুই ধাগা’র পরিচালক শরৎ কাটারিয়া।

‘দম লাগাকে হাইশা’ ছবির পরিচালনা করে এরি মাঝে দর্শকের মন জয় নিয়েছেন শরৎ। বরুণ নিজেও কিছুদিন আগে একটি ছবি শেয়ার করেছিলেন। ‘সুই ধাগা’র সেট থেকেই সেই ছবিতেও সেলাই মেশিনে মগ্ন থাকতে দেখা গেছে বরুণকে।

বিয়ের পরে বিরাটের সঙ্গে দক্ষিণ আফ্রিকায় ঝটিকা সফর সেরেই মাঠে নেমে পড়েছিলেন অনুষ্কা। শাহরুখের সঙ্গে ‘জিরো’ ছবির শুটিংও শেষ করে ফেলেছেন এরি মধ্যেই।এখন অনুষ্কার ধ্যান-জ্ঞান ‘সুই ধাগা’। চলতি বছরের ২৮ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি