ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

ব্যথায় কাবু হয়ে শুটিং বাতিল করেছেন রানি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪২, ৩০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২২:০৯, ৩০ জানুয়ারি ২০১৮

আর কয়েক দিন পরেই বলিউড কামব্যাক ফিল্ম ‘হিচকি’র মুক্তি পাওয়ার কথা। সেই ছবির প্রচারে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এর সেটে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে পৌঁছেও শুটিং বাতিল করতে বাধ্য হলেন রানি মুখার্জিকে।

শো`র সঞ্চালক বলিউডের দুই পরিচালক, করণ জোহর ও রোহিত শেট্টি। তাঁরাই একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ব্যথায় কাবু রানি, তৈরি হয়েও শেষ পর্যন্ত বাতিল করেছেন শুটিং।

কিন্তু কীসের ব্যথা রানির! দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, কয়েকদিন আগেই আঘাত পেয়েছেন রানি। সেই সাথে ভুগছেন পিঠ-কাঁধের ব্যথায়।

শো-এর সেট থেকে একটি সূত্রের দাবি, শুটিং করতে এসে হঠাৎ করেই ‘ব্যাকপেন’ শুরু হয় রানির। কিছুক্ষণ অপেক্ষা করেও সে ব্যথা কমেনি। আর তাই অগত্যা শুটিং বাতিল করতে হয়। শুটিং ফ্লোর থেকেই রানি সোজা চলে যান তার বাড়িতে। ততক্ষণে খবর দেওয়া হয়েছে তাঁর চিকিত্সককে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শেষ তিন দিন ধরেই প্রবল ব্যথায় ভুগছেন রানি। যদিও কীভাবে এমন আঘাত পেয়েছেন অভিনেত্রী, তা জানা যায়নি। নিজের কাজের প্রতি দায়িত্ব এবং বন্ধু করণকে দেওয়া কথা রাখতে, ব্যথা নিয়ে গিয়েছিলেন শুটিংয়ে। তবে শেষ পর্যন্ত আর ব্যথা সহ্য করতে পারেননি তিনি।

২০১৪ সালের শেষ দিকে ‘মর্দানি’ ছবিতে অভিনয় করেছিলেন রানি। মেয়ে আদিরার জন্মের পর বেশ বড়সড় একটা ব্রেক নিয়েছেন এই অভিনেত্রী। কামব্যাক করছেন পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রর ‘হিচকি’ ছবিতে। যেখানে ‘টুরেট সিনড্রোম’-এ আক্রান্ত নয়না (রানি) পর্দায় ফিরছেন বেশ চ্যালেঞ্জিং চরিত্রে। ট্রেলার মুক্তির পর থেকেই রানির ‘হিচকি’ নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে। আগামী ২৩ ফেব্রুয়ারি এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি