ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন কারাগারে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৪, ২৫ ডিসেম্বর ২০২০ | আপডেট: ২১:১৬, ২৫ ডিসেম্বর ২০২০

পর্নগ্রাফি আইনে দায়ের করা মামলায় চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে তাদের ঢাকা মহানগর দায়রা জজ আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে অনন্য মামুন ও শাহীন মৃধাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে তাদের আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

সম্প্রতি মুক্তি পাওয়া অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিতে পুলিশকে বিকৃতভাবে উপস্থাপনের অভিযোগে তাকে মিরপুরের বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। গল্পে ধর্ষণের শিকার এক নারী থানায় মামলা দিতে গেলে পুলিশ তাকে নানা প্রশ্নে জর্জরিত করে। বিষয়টিকে আপত্তিকর ও পুলিশকে হেয় করা হয়েছে মর্মে তাদের আটক করা হয়।

ডিএমপির গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম ইউনিটের পরিদর্শক মো. নসিরুল আমিন গণমাধ্যমকে জানান, রাজধানীর রমনা থানায় পর্নগ্রাফি আইনে অনন্য মামুন ও শাহীন মৃধার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নম্বর ১০১।

গত ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্ম ‘আই থিয়েটার’ এ সিনেমাটির প্রথম অংশ মুক্তি পায়। ‘নবাব এলএলবি’ সিনেমাতে অভিনয় করেছেন- শাকিব খান, মাহিয়া মাহি, অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, সুমন আনোয়ার, রাশেদ অপু, আনোয়ারা প্রমুখ।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি