ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

এই প্রথম ফেরদৌস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫১, ১৮ ফেব্রুয়ারি ২০২১

চিত্রনায়ক ফেরদৌস। সিনেমায় তার উপস্থিতি কম হলেও সরব আছেন শোবিজ অঙ্গনে। ক্যারিয়ার শুরু করেছিলেন মডেল হিসেবে কাজ দিয়েই। পরবর্তিতে সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। অভিনয় জীবনের ফাঁকে ফাঁকে একাধিকবার স্থিরচিত্রের মডেল হয়েছেন বিভিন্ন পন্যের। কিন্তু প্রথমবার ভিডিও মাধ্যমে দেশীয় একটি পন্যের প্রচারণা শুরু করছেন এই নায়ক। 

এরইমধ্যে শেষ করেছেন একটি দেশীয় অনলাইন ফ্যাশন হাউসের পাঁচটি বিজ্ঞাপনের কাজ। ফ্যাশন হাউসটি মুলত ছেলেদের পোশাক প্রস্তুত করে বাজারজাত করবে। ছেলেদের সব ধরনের পোশাক, জুতো, ব্লেজার, ঘড়ি, বেল্ট, ব্যাগসহ সব পণ্য এই প্রতিষ্ঠানটি দেশেই উৎপাদন করে বিক্রি করবে। শুধু বিজ্ঞাপনই নয়, প্রথমবার এই প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও হয়েছেন ফেরদৌস।

এ নিয়ে ফেরদৌস বলেন,  ইউরোপিয়ান মাকের্টে প্রতিষ্ঠানটি দীর্ঘদিন ধরে সফলভাবে ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত করে আসছে। এখন এই পণ্য দেশের মানুষের কাছে পৌছানোর পরিকল্পনা হাতে নিয়েছে প্রতিষ্ঠানটি। এখন অনলাইনে তাদের কার্যক্রম শুরু হয়েছে। তাই আমি প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি। আমার কর্মজীবনে এ রকম কোনো কাজ আগে করিনি।

এদিকে করোনাকালের মধ্যেই অভিনয় নিয়ে ব্যস্ত আছেন তিনি। অভিনয় এবং সিনেমা প্রযোজনা- এই দুই মাধ্যমেই এখন কাজ করছেন এই জনপ্রিয় নায়ক।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি