ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

গোপালগঞ্জে ‘হাসিনা : এ ডটার্স টেল’ তথ্যচিত্র প্রদর্শিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৫০, ১৮ মার্চ ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলার কাশিয়ানী ও মুকসুদপুরে বঙ্গবন্ধু ও তাঁর দুই কন্যার জীবনীর উপর ভিত্তি করে নির্মিত ‘হাসিনা : এ ডটার্স টেল’ তথ্য চিত্র প্রদর্শিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের পর শেখ হাসিনা যে পরীক্ষা ও দুর্দশার মধ্য দিয়ে গেছেন তাঁর ওপর নির্মিত ‘হাসিনা : এ ডটার্স টেল’ এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হয়। বিভিন্ন শ্রেণী পেশার শত-শত মানুষ এ তথ্যচিত্রটি দেখেন।

বুধবার রাতে কাশিয়ানী উপজেলার শহীদ মিনার চত্বরে ও মুকসুদপুর উপজেলার কেজি স্কুল মাঠে আয়োজিত এ প্রদর্শনীর উদ্বোধন করেন আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম-আহ্বায়ক কানতারা খান।

এসময় কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথিন্দ্র নাথ রায়, ঢাকা মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুল ইসলাম মিজু, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান খান উপস্থিত ছিলেন।

এদিকে মুকসুদপুর উপজেলায় উদ্বোধনী অনুষ্ঠানে কানতারা খানের সাথে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান মিয়া, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, অফিসার ইনচার্জ আবু বকর মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহিদুর রহমান টুটুল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, প্রচার সম্পাদক জাহিদুর রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের পর শেখ হাসিনা যে পরীক্ষা ও দুর্দশার মধ্য দিয়ে গেছেন তার ওপর নির্মিত ‘হাসিনা : এ ডটার্স টেল’ এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হয়। বিভিন্ন শ্রেণী পেশার শত-শত মানুষ এ তথ্যচিত্রটি দেখেন।

এছাড়া মুকসুদপুর পৌর আওয়ামী লীগ সম্পাদক লুৎফর রহমান জানান মুকসুদপুর উপজেলার ১৭ এবং কাশিয়ানি ৭ ইউনিয়নের দর্শনীয় স্থানে ২৬ মার্চ পর্যন্ত এ তথ্যচিত্রটি প্রদর্শন করা হবে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি