ঢাকা, সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ১১ ১৪২৮

এই প্রথম পূজা চেরি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১১, ১ জুন ২০২১

পূজা চেরি। ঢালিউডের তরুণ তারকা। খুব কম বয়সেই পুরোদস্তুর নায়িকা হয়ে উঠেছেন তিনি। দর্শকদের কাছ থেকেও কুড়াচ্ছেন সুনাম। ২০১৮ সালে যৌথ প্রযোজনার সিনেমা ‘নূর জাহান’ দিয়ে যাত্রা শুরু। এরপর নায়িকা হিসেবে প্রশংসা কুড়িয়েছেন ‘পোড়ামন ২’, ‘দহন’ ও ‘প্রেম আমার ২’র মতো সিনেমা দিয়ে। যেখানে তার অভিনয় দর্শকদের মনে দাগ কেটেছে। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা। নতুন খবর হচ্ছে- এবার পূজা প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন। 

পূজা ভক্তদের জন্য এ খবর চমক হিসেবে ধরা দিয়েছে। বিজ্ঞাপন, সিনেমার পর ওয়েব সিরিজের অপেক্ষাতেই ছিলেন দর্শকরা। সেই অপেক্ষার পালাও শেষ। ‘প্যারাসাইকোলজি’ নামের এই ওয়েব সিরিজে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন পূজা চেরি। যেখানে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাকে।

ক্যারিয়ারে প্রথম এই চরিত্রে কাজ করছেন ঢালিউড সুন্দরী। বর্তমানে সিরিজটির শুটিং চলছে নারায়ণগঞ্জে। এতে পূজার বিপরীতে অভিনয় করছেন শ্যামল মাওলা। শুটিংয়ের ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন পূজা। 

জানা গেছে, গত ২৬ মে থেকে সিরিজটির কাজ শুরু হয়েছে। টানা ৮-১০ দিনের শুটিং পরিকল্পনা নিয়ে এই টিমটি কাজে নেমেছেন। আসন্ন কোরবানির ঈদে এটি একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে। এমনটাই জানা গেছে।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি