ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

অপু ভক্তদের জন্য সুখবর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৬, ২০ সেপ্টেম্বর ২০২১

অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা। এক সময় ঢালিউড সিনেমা মানেই ছিল তার সরব উপস্থিতি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে করেছেন অসংখ্য সিনেমা। তারপরের খবর সবার জানা। ব্যক্তিগত নানান ঘটনায় ছন্দ পতন হয় তার। সবকিছু পেছনে ফেলে আবারও ফিরতে শুরু করেছেন নায়িকা।

করোনার মধ্যেও সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন অপু বিশ্বাস। এ সময়ের মধ্যে শেষ করেছেন তিনটি নতুন সিনেমার শুটিংয়ের কাজ। ‘ঈশা খাঁ’, ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ছায়াবৃক্ষ’ নামের এই তিনটি সিনেমায় নিজেকে নতুন করে তুলে ধরছেন তিনি। 

ডায়েল রহমান পরিচালিত ‘ঈশা খাঁ’ সিনেমাতে অপুর নায়ক ডি এ তায়েব। সোলায়মান আলী লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাতে অপুর সঙ্গে অভিনয় করেছেন জয় চৌধুরী। আর ‘ছায়াবৃক্ষ’ সিনেমাতে অপুর বিপরীতে আছেন নিরব হোসেন। এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। 

তিনটি সিনেমারই শুটিং শেষ হয়েছে। এখন চলছে সম্পাদনার কাজ। আর এ সিনেমাগুলো নিয়ে বেশ আশাবাদী জনপ্রিয় এই নায়িকা। 

এ নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘তিনটি সিনেমাতেই ভিন্ন ভিন্ন ভাবে দর্শক আমাকে দেখতে পাবেন। ‘ঈশা খাঁ’ সিনেমাটি ঐতিহাসিক গল্পের হওয়ায় আমাকে অনেক আগের বেশ ধারণ করতে হয়েছে। ‘প্রেম প্রীতির বন্ধন’ সম্পূর্ণ রোম্যান্টিক ঘরানার সিনেমা। এখানে নাচ-গান-অ্যাকশনে ভরপুর হলেও আমার চরিত্রটি ব্যতিক্রম। আর ‘ছায়াবৃক্ষ’তে যে ধরণের চরিত্র করেছি তা আগে কখনো করিনি। সরকারি অনুদানের এই সিনেমাতে চা-বাগানের শ্রমিক হিসেবে অভিনয় করেছি। এটা পুরোপুরি নতুন এক অভিজ্ঞতা। যখন একে একে সিনেমাগুলো মুক্তি পাবে দর্শকদের মন জয় করে নেবে।’

এদিকে, লকডাউনের পর প্রেক্ষাগৃহ খুলে দেয়ায় অনেকেই সিনেমা মুক্তির জন্য চিন্তাভাবনা করছেন। বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন নায়িকা।

অপু বলেন, ‘আমরা সিনেমার মানুষ। স্বপ্ন দেখতে ভালোবাসি। আমার কাছে মনে হয় পাইপলাইনে অনেক ভালো ভালো সিনেমা আছে। অতি দ্রুতই চলচ্চিত্র শিল্প সংকট কাটিয়ে উঠবে বলে আমার বিশ্বাস।’

অপরদিকে, অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটির কাজও অনেক আগে শেষ হয়েছে। বর্তমানে সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

সব মিলিয়ে অপু ভক্তদের জন্য দারুণ সময় আসছে। ধারাবাহিকভাবে তারা প্রিয় নায়িকার বেশ কয়েকটি সিনেমা দেখতে পাবেন।
এসএ/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি