ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

এফডিসিতে যেতে এখন কষ্ট লাগে: ববিতা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:২৬, ৩১ জানুয়ারি ২০১৮

বাংলা চলচ্চিত্রের প্রাণকেন্দ্র বিএফডিসিতে আসতে এখন আর ভালো লাগে না। এখানে আসলে খুব কষ্ট লাগে বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা ববিতা। তিনি বলেন, এক সময় এই এফডিসি ছিল জমজমাট। সবখানে ছিল কাজের ছড়াছড়ি। আর এখন তার কিছুই নাই। কোনো কাজ নেই। চারদিকে খাঁ খাঁ করে। এই জায়গায় আসতে এখন আর ভালো লাগে না। খুব কষ্ট লাগে।   

গতকাল শিল্পী সমিতি আয়োজিত গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে বার্ষিক বনভোজনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।   

বার্ষিক এই আয়োজন সম্পর্কে ববিতা বলেন, বনভোজনে এসে খুব ভালো লাগছে। এত সুন্দর আয়োজন, এত মানুষের সঙ্গে দেখা হচ্ছে, এত সুন্দর সুন্দর মুখ, কত অচেনা মানুষ সবাইকে পাচ্ছি। সবমিলে নতুন পুরাতনদের সঙ্গে দেখা হচ্ছে এটা অনেক ভালো লাগার। আমি মনে করি চলচ্চিত্রে যারা কাজ করে তারা সবাই একটা মালার মতো। এখানে সবাই মিলে মিশে থাকবে।

আজকে তার কিছুটা মন খারাপ জানিয়ে বলেন, এই জায়গায় আসার আগে আমি জানতে পারি প্রখ্যাত গীতিকার, চিত্রপরিচালক কাজী আজিজ আহমেদ আর নেই। তার মৃত্যুর খবর শুনে খুব খারাপ লাগে। এভাবে আমাদের সবাইকেই একদিন চলে যেতে হবে। ‘চোখ  যে মনের কথা বলে’ জনপ্রিয় এই গানটির গীতিকারও ছিলেন তিনি।

মঙ্গলবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে গাজীপুরে বসে তারকাদের মিলন মেলা। সেখানে নতুন-পুরাতন সব বয়সীরাই হাজির হন এই ভনভোজনে। মিয়া ভাই খ্যাত ফারুক, আলমগীর, সোহেল রানা, রুবেল, শাবনুর, ববিতা, সুজাতা, চম্পা, আলী রাজ, কৌতুক অভিনেতা আনিছ, ডিপজল, চিত্রনায়ক ফেরদৌস, নায়ক রিয়াজ, নিরব, ইমন, আমান রেজা, কণ্ঠ শিল্পী আসিফ আকবর, রবি চৌধুরী, মৌমিতা, তানিন সুবহা, বিপাসা কবির, রোমানা নীড়সহ আরো অনেকে।   

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি