ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

এই ঈদেও ইত্যাদির বিশেষ সংকলিত পর্ব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৮, ২৫ জুলাই ২০২০

সাধারণত ঈদুল আজহায় কখনও ইত্যাদি নির্মাণ করা হয় না, কিন্তু ইত্যাদির প্রচার সিডিউল অনুযায়ী নিয়মিত নুতন পর্ব সম্প্রচারের তারিখ ছিল ৩১ জুলাই। করোনা ভাইরাসের কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে গত রোজার ঈদের মতো এবারও দর্শক উপস্থিতিতে ‘ইত্যাদি’র নুতন পর্ব ধারণ করা হয়নি। গত রোজার ঈদের ইত্যাদির বিশেষ সংকলিত পর্বটি ব্যাপকভাবে প্রশংসিত হওয়ায় এবারও দর্শকদের অনুরোধে একটি সংকলিত ইত্যাদি সাজানো হয়েছে। 

গত দুই দশক ধরে দেশের ইতিহাস, ঐতিহ্য, প্রত্নতাত্ত্বিক নিদর্শন এবং মুক্তিযুদ্ধের গৌরবময় স্থানে গিয়ে ইত্যাদি ধারণ করা হলেও আগে প্রচারিত কয়েকটি ঈদ ইত্যাদি সংকলন করে সাজানো হয়েছে এবারের পর্বটি। সংকলিত ইত্যাদি হলেও এবারের কিছু অংশ নতুনভাবে ধারণ করা হয়েছে।

জানানো হয়েছে, সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে শ্রদ্ধা সহ রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ুন ফরীদির একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

বরাবরের মত ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ। ঈদের তৃতীয় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর এবং ৮ আগস্ট, শনিবার রাত ৮টার বাংলা সংবাদের পর (অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে)।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি