ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১, || জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

অপছন্দের ট্রেলার হিসেবে রেকর্ড গড়ল ‘সড়ক ২’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৮, ১৩ আগস্ট ২০২০ | আপডেট: ২০:৪০, ১৩ আগস্ট ২০২০

‘সড়ক ২’ রেকর্ড গড়েছে । ভারতের ‘মোস্ট ডিসলাইকড ট্রেলার’ হিসেবে ইতিহাসের পাতায় নাম করে নিল। ‘কল অব ডিউটি’-র রেকর্ডও ভেঙে দিল। মাত্র এক দিনের মধ্যেই ইউটিউবে ওই ট্রেলারের ‘ডাউন ভোটের’ সংখ্যা ‘আপ ভোটে’র প্রায় ১৮ গুণ বেশি।

ইউটিউবে এখনও পর্যন্ত ১ কোটি ৭৮ লক্ষ ৪ হাজার ১৪১ জন ট্রেলারটি দেখেছেন। তার মধ্যে ৩ লক্ষ ৯ হাজার জন লাইক বাটনে ক্লিক করেছেন। আর অপছন্দ? ৫৬ লক্ষ মানুষ ট্রেলারের ডিজলাইক বাটনে ক্লিক করেছেন। আর সে জন্যই, শুধু ভারতেরই নয়, পৃথিবীর ১০টি অপছন্দের ট্রেলারের তালিকাতেও চলে এসেছে ওই ছবিটি। এখনও পর্যন্ত তার স্থান ৭ নম্বরে। 

‘সড়ক-২’-এর পোস্টার বের হওয়ার পর থেকেই নেটাগরিকদের রোষের মুখে পড়েছিল ছবিটি। ছবিটির পরিচালক মহেশ ভাট, অভিনয় করেছেন মেয়ে আলিয়া এবং পূজা। প্রযোজনায় ভাট পরিবারের প্রযোজনা সংস্থা ‘বিশেষ ফিল্মস’। তাই ছবিটি দেখা মানেই যে পরোক্ষে স্বজনপোষণকেই প্রশ্রয় দেওয়া হবে, সে কথাই জানিয়েছিলেন নেটাগরিকরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড উঠেছিল #বয়কট সড়ক ২। এরই বহিঃপ্রকাশ ট্রেলারে ডিজলাইকের সংখ্যা। কমেন্ট বক্সেও একটাই কথা ‘জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত’।

তবে এত নেতিবাচক প্রতিক্রিয়ার পরেও আখেরে লাভই হয়েছে ‘সড়ক ২’-এর। কেন জানেন? ডিজলাইক করতে গেলেও তো ট্রেলার লিঙ্কটা ক্লিক করতে হবে। আর সেই কারণেই ‘সড়ক ২’ এখন ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে এক নম্বরে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি