ঢাকা, বুধবার   ১৬ জুন ২০২১, || আষাঢ় ১ ১৪২৮

টম ক্রুজের শুটিং সেটে আগুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৫, ১৬ আগস্ট ২০২০

টম ক্রজের ‘মিশন ইম্পসিবল’ মানে ধুন্ধুমার অ্যাকশন আর স্টান্টের বাজি। কিন্তু করোনা মহামারির কারণে থমকে গিয়েছিল ‘মিশন ইম্পসিবল’ সিনেমার সপ্তম কিস্তির শুটিং। কয়েক মাস বন্ধ ছিল টম ক্রুজের ব্যস্ততা। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে অনেক প্রতিকূলতা পেরিয়ে সম্প্রতি যুক্তরাজ্যে শুরু হয় সিনেমাটির কাজ। কিন্তু তাতেও ঘটলো বিপত্তি অগ্নিকাণ্ডের কবলে পড়ে টম ক্রুজের ‘মিশল ইম্পসিবল’র শুটিং সেট। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। টম ক্রুজসহ সবাই সুস্থ রয়েছেন। 

বিভিন্ন সূত্রের বরাতে জানা যায়, গত মঙ্গলবার অক্সফোর্ডশায়ারে বেশ ভারী সেট নির্মাণ করা হয়েছিলো ছবিটির জন্য। সেখানে একটি মোটরসাইকেলের ঝুঁকিপূর্ণ স্টান্ট করার সময় মোটরসাইকেলে আগুন ধরে যায়। শূন্যে মোটরসাইকেল দিয়ে স্টান্ট করার সময় নামতে গিয়ে মোটরসাইকেলটি বিস্ফোরিত হয়।

মিশন ইম্পসিবল ছবিতে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন টম ক্রুজ। তবে ওই দিন তিনি শুটিংয়ে অংশগ্রহণ করেননি। ছয় সপ্তাহ ধরে পরিকল্পনা করা হয়েছিল, তবু সফল হয়নি স্টান্টটি। আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে উদ্ধারকাজ চালান।

এদিকে ডেইলি মেইল জানাচ্ছে, আগুন লেগে কোটি কোটি টাকা ক্ষতি হয়েছে। সেটটি সাজাতেই খরচ হয়েছে প্রায় ২২ কোটি টাকার ওপরে। এই দৃশ্যের জন্য পুনরায় আবার সেট তৈরি করতে হবে। সেইসঙ্গে শুটিং আটকে যাওয়ায় নতুন করে নিতে হবে টিমের সবার শিডিউল। সব মিলিয়ে প্রায় ২৫ কোটি টাকা লোকসান গুনতে হচ্ছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানকে।

এসইউএ/এসি

 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি