ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সাবেক স্ত্রীর দাবি

ওয়েইনস্টেইনের বিয়ে ছিলো ব্যবসায়িক চুক্তি মাত্র

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:২৫, ১৮ অক্টোবর ২০১৭

হলিউডের প্রযোজক হার্ভে ওয়েইনস্টেইন বিতর্ক যেনো শেষ হচ্ছে না। অসংখ্য অভিনেত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে নিজের প্রতিষ্ঠিত প্রতিষ্ঠান থেকে বহিষ্কৃত হয়েছেন। অস্কার বোর্ড থেকে বাদ পড়েছেন। এবার তার স্ত্রীকে নিয়ে গরম খবর প্রকাশ পেয়েছে।

ব্রিটিশ দৈনিক ডেইলি সানে প্রকাশ, ওয়েইনস্টেইনের স্ত্রী ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার জর্জিনা চ্যাপম্যানের ১০ বছরের বিয়েটি ছিল যৌনতাহীন এবং একটি ব্যবসায়িক চুক্তি মাত্র! ২০০৪ সালে নিজের ফ্যাশন লাইন মার্চেসা প্রতিষ্ঠার সময় হার্ভে ওয়েইনস্টেইনের সঙ্গে পরিচয় হয় জর্জিনা চ্যাপম্যানের। সম্প্রতি প্রায় অর্ধশত হলিউড অভিনেত্রী হার্ভে ওয়েইনস্টেনের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ আনলে তার সঙ্গে সম্পর্কচ্ছেদের ঘোষণা দেন জর্জিনা চ্যাপম্যান।

কিন্তু এখন তাদের কিছু বন্ধু বলছেন, ওই জুটির বিয়ে ছিল শুধুই একটি বাণিজ্যিক চুক্তি। জর্জিনার ফ্যাশন লাইন মার্চেসা`র পোশাকের ব্যবসার জন্যই শুধু তারা বিয়ে করেছিলেন।

ওয়েনস্টেইন তার প্রযোজিত সিনেমায় কাজ করা অভিনেত্রীদের তার স্ত্রী জর্জিনার ফ্যাশন লাইনের পোশাক পরে অস্কারসহ অন্যান্য পুরস্কার বিতরণ অনুষ্ঠানের লাল গালিচায় হাঁটতে বাধ্য করতেন। এর বিনিময়ে জর্জিনা তার স্বামীর সব যৌন অনাচারের প্রতি চোখ বন্ধ করে রাখতেন।

জর্জিনার এক বন্ধু ব্রিটিশ দৈনিক ডেইলি সানকে বলেন, ‘জর্জিনা খুবই প্রেমময়ী একজন ব্যক্তি। কিন্তু তার স্বামী কী করে বেড়াচ্ছেন সেটা তিনি জানতেন না তা বিশ্বাস করা অসম্ভব। যে কোনো কিছুই সম্ভব। পারস্পরিক সমঝোতার ভিত্তিতেই হয়তো তারা এমন একটি সম্পর্ক টিকিয়ে রেখেছেন। ’

গত মঙ্গলবারই হার্ভে ওয়েনস্টেইনের সঙ্গে বিয়ের সম্পর্কচ্ছেদের ঘোষণা দেন জর্জিনা।

 

সূত্র: ডেইলি মেইল

এসএ//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি