ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

হার্ভি বাসায় ঢুকে আমাকে জোর করে ধর্ষণ করে : সিওরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৭, ২৯ অক্টোবর ২০১৭ | আপডেট: ১২:২০, ২৯ অক্টোবর ২০১৭

হলিউডের প্রযোজক হার্ভি ওয়েনস্টেইনের বিরুদ্ধে একের পর এক যৌন হয়রানির অভিযোগ উঠে আসছে। অসংখ্য অভিনেত্রী, মডেল ও তারকার পাশে এবার নাম লেখালেন আলোচিত টিভি সিরিজ দ্য সোপরানোসে অভিনয় করা ইতালীয়-আমেরিকান অভিনেত্রী অ্যানাবেলা সিওরা। তিনি ওয়েনস্টেইনের বিরুদ্ধে বলপূর্বক ধর্ষণের অভিযোগ করেছেন।

যুক্তরাষ্ট্রভিত্তিক গণমাধ্যমের কাছে সিওরা এই অভিযোগ করেন।

সিওরা বলেন, ১৯৯২ সালে তাঁর নিউইয়র্কের বাসায় ঢোকেন ওয়েনস্টেইন। সে সময় এই প্রযোজক তাঁকে ধর্ষণ করেন।

আলোচিত টিভি সিরিজের অভিনেত্রী অভিযোগ করে বলেন, পরবর্তী বছরগুলোতেও তাঁকে যৌন হেনস্তা করেন হলিউডের প্রযোজক। নিউইয়র্কারের একই নিবন্ধে ওয়েনস্টেইনের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনেন আরেক অভিনেত্রী ডেরিল হ্যানাহ।

তবে বরাবরের মতো নতুন এই অভিযোগগুলোও অস্বীকার করেছেন হার্ভি ওয়েনস্টেইন। তাঁর নারী মুখপাত্র বলেন, এই প্রযোজক সম্মতি ছাড়া শারীরিক সম্পর্কের অভিযোগ নাকচ করে দিয়েছেন।

গত বৃহস্পতিবার নাতাশা মালদ নামের এক অভিনেত্রী অভিযোগ করে বলেন, ২০০৮ সালে লন্ডনে একটি হোটেলকক্ষে তাঁকে ধর্ষণ করেন ওয়েনস্টেইন।

গত কয়েক দিনে ৫০ জনের বেশি নারী ওয়েনস্টেইনের বিরুদ্ধে ধর্ষণ ও বিভিন্ন উপায়ে যৌন হেনস্তার অভিযোগ আনেন। অক্টোবরের শুরু থেকে আসতে থাকা প্রতিটি অভিযোগের পর একই বক্তব্য দিয়েছেন এই প্রযোজক। তাঁর ভাষ্য, প্রতিটি শারীরিক সম্পর্কই হয়েছে সম্মতির ভিত্তিতে। তাই একে যৌন হেনস্তা বলা যায় না।

সূত্র : বিবিসি

 

এসএ/ এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি