ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

‘ধর্ষণের পর মুখ বন্ধ রাখতে ১০ লাখ ডলার প্রস্তাব’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৪, ৩০ অক্টোবর ২০১৭

এবার মার্কিন প্রযোজক হার্ভে ওয়াইনস্টিনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন হলিউড অভিনেত্রী রোজ ম্যাকগোয়েন (৪৪)। ১৯৯৭ সালে সুদান চলচ্চিত্র উৎসবে গিয়ে তাকে ধর্ষণ করেছিলেন ওয়াইনস্টিন । তবে এ অভিযোগ কিছুদিন আগের। এবার নতুন করে অভিযোগ করেছেন তিনি। বলেছেন, তিনি যাতে ধর্ষণের অভিযোগ না করেন, মুখ বন্ধ রাখেন এ জন্য তাকে প্রস্তাব করা হয়েছিল ১০ লাখ ডলার।

হার্ভে ওয়াইনস্টিনের ঘনিষ্ঠ কেউ একজন এমন প্রস্তাব দিয়েছিল তাকে। সম্প্রতি হারভে উইন্সটেনের বিরুদ্ধে অসংখ্য নায়িকা, নারীর ধর্ষণের অভিযোগ উঠে। এরপর বেরিয়ে আসতে থাকে নতুন নতুন কাহিনী। এমন অভিযোগকারী অভিনেত্রী, নারীর সংখ্যা এখন ৫০ ছাড়িয়ে গেছে। তাদের মধ্যে রোজ ম্যাকগোয়েন অন্যতম। তিনি উইন্সটেনের ছবি ‘স্ক্রিম’-এ অভিনয় করেছেন।

তিনি অভিযোগ করে বলেছেন, আমাকে চুপ করিয়ে রাখা হয়েছে ২০ বছর। আমার কাছে এতে মনে হয়েছে আমি একজন দেহপসারিণীর মতো হয়ে গিয়েছি। আমাকে যৌন নির্যাতন করা হয়েছে। আমাকে কলঙ্কিত করা হয়েছে। আপনারা কি তা জানেন? আমিও আপনাদের মতো একজন। পর্দার আড়ালে আমার সঙ্গে যা করা হয়েছে তা এই সমাজে আমাদের অনেকের সঙ্গেই করা হয়। তবে এর পক্ষ নেওয়া যাবে না। এর পক্ষ নেয়ার মতো বিষয় নয়।

 

এসএ / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি