ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আবারও হুমকির মুখে পদ্মাবতি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩০, ৮ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০৩, ৯ নভেম্বর ২০১৭

হুমকির মুখে পড়েছে সঞ্জয় লীলা বানশালির পদ্মাবতী। বিতর্ক যেন কোনোভাবেই পিছু ছাড়ছেনা। একের পর এক হুমকি আসছে এ ছবির মুক্তির প্রতিবাদে। কিছুদিন ধরেই এই সিনেমা নিয়ে চলছে নানা বিতর্ক। আগামী পহেলা ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার কথা রয়েছে।

মুক্তির আগেই এবার বিতর্কে যোগ দিলেন ভারতের তেলেঙ্গানা রাজ্যের বিজিপির বিধায়ক টি রাজা সিং। তিনি হুমকি দিয়ে বলেছেন, ভারতের কোন প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শিত হলে সেই হল আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

মঙ্গলবার এক আলোচনা সভায় ভাষণ দিতে গিয়ে তিনি আরো বলেন, পদ্মাবতী ছবিতে ইতিহাস বিকৃত করা হয়েছে। তাই এই ছবি যেখানে চলবে সেখানে আগুন জ্বলবে। এ ধরণের ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। রজপুত জাতিকে অসম্মান করা হয়েছে এই ছবিতে। ছবি রিলিজের পর যদি এসবের সত্যতা মেলে তাহলে আগুন জ্বলবে সারাদেশে।   

সঞ্জয় লীলা বানশালির সমালোচনা করে এই বিধায়ক বলেন, শুধুমাত্র অর্থ উপার্জনের জন্যই এ ধরনের ছবি নির্মাণ করা হচ্ছে। এতে রাজপুত নারীদের অসম্মান করা হয়েছে। হিন্দু ধর্মের অবমাননা করে এ ধরনের ছবি তৈরির বিরুদ্ধে সবাইকে একসঙ্গে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

পদ্মাবতী চলচ্চিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন, শহীদ কাপুর, রনভীর কাপুরসহ অনেকে। এই ছবিতে অভিনয় করে এখন তারা সকলেই হুমকির মুখে পড়েছেন।

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি