ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

দশ কোটিতেও শিল্পার না

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:২৪, ১৮ আগস্ট ২০১৯

দশ কোটি রুপিকেও আমলে নিলেন না বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের জন্য তাকে এ প্রস্তাব দেওয়া হয়েছিল। শনিবার ভারতের একটি শীর্ষস্থানীয় আয়ুর্বেদ প্রতিষ্ঠানের তৈরি স্লিমিং পিলের বিজ্ঞাপনচিত্রে কাজ করার প্রস্তাব দেওয়া হয়। আর সঙ্গে সঙ্গে তিনি না করে দেন।

শিল্পা বলেন, যোগ বা ব্যায়াম করে সবাইকে ফিট থাকার পরামর্শ দেই। তাহলে আমি নিজে কীভাবে স্লিমিং পিলের বিজ্ঞাপন করব? সবাই তো আমাকে নিয়ে হাসবে। এটা মোটেও আমার জন্য খুব ভালো সিদ্ধান্ত হতো না। কারণ, স্লিমিং পিল খেয়ে শরীরের মেদ কমানো এমন ভাবনা আমি একেবারেই বিশ্বাস করি না। যেহেতু এভাবে মেদ ঝরানোকে আমি বিশ্বাস করি না। সেই স্লিমিং পিলের প্রচার করে নিজের ভাবমূর্তি কেন নষ্ট করব? 

শিল্পা শেঠি সম্প্রতি ‘ওয়েলনেস অ্যাপ’ চালু করেন। কীভাবে একজন ব্যক্তি স্বাস্থ্যসম্মত রুটিন নিয়মিত মেনে চলবেন, এই অ্যাপের মাধ্যমে সেই পরামর্শ দিয়েছেন বলিউডের ‘ফিটনেস ফ্রিক’ নামে পরিচিত এই তারকা। ‘ওয়ার্ক আউট অ্যাপ’ নামের তিনি আরেকটি অ্যাপ চালু করেছেন। কীভাবে শিল্পা শেঠির মতো ছিপছিপে গড়নের অধিকারী হওয়া যায়, এই অ্যাপ থেকে জানা যাবে তা। কিন্তু এই দুটি অ্যাপের কোথাও ‘স্লিমিং পিল’ সেবনের পরামর্শ দেওয়া হয়নি। 

আর এবার ১০ কোটি রুপির বিজ্ঞাপনচিত্রের প্রস্তাব ফিরিয়ে দিয়ে তিনি আবারও সবাইকে ‘স্লিমিং পিল’ সেবন না করার বার্তা দিয়েছেন। শিল্পা শেঠি ফিটনেস এবং পুষ্টি নিয়ে বই লিখেছেন। পাশাপাশি অ্যাপের মাধ্যমে তিনি সবাইকে ফিটনেস নিয়ে বিভিন্ন পরামর্শ দেন। 

তার মতে, একটু নিয়ম মেনে চললেই সুস্থ থাকা যায়, কোনো ‘স্লিমিং পিল’ সেবনের প্রয়োজন নেই। এদিকে এক যুগ পর বড় পর্দায় ফিরছেন ৪৪ বছর বয়সী শিল্পা শেঠি। এবার তাকে দেখা যাবে দিলজিৎ দোসাঞ্জ ও ইয়ামি গৌতমের সঙ্গে। ছবির নাম ‘নিকম্মা’। প্রযোজক রমেশ তৌরানি। ছবিটি পরিচালনা করবেন সাব্বির খান। 

ছবির একজন কূশলী মুম্বাই মিররকে বলেন,‘এই ছবিতে একজন লেখিকার চরিত্রে শিল্পা অভিনয় করবেন। লন্ডন আর গ্রিসে দীর্ঘদিন ছুটি কাটিয়ে তিনি মুম্বাই ফিরেছেন। শিগগিরই এই ছবির শুটিং শুরু হবে। আর তা নিয়ে খুবই উচ্ছ্বসিত শিল্পা। শিল্পা শেঠিকে সর্বশেষ দেখা গেছে ২০০৭ সালে, ‘আপনে’ ছবিতে। সেখানে তিনি ধর্মেন্দ্র, সানি দেওল, ববি দেওল, ক্যাটরিনা কাইফ আর কিরণ রাওদের সঙ্গে পর্দা ভাগ করেছেন। দীর্ঘ বিরতির পর আবারও দর্শকদের সামনে হাজির হচ্ছেন ভিন্ন চরিত্রে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি