ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নারী পাচারের গল্প নিয়ে ‘ইচ্ছে দহন’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৭, ১৭ সেপ্টেম্বর ২০২০

জামশেদের মূল ব্যবসা সে একজন নারী পাচারকারী, নানা কৌশলে গ্রাম কিংবা শহর থেকে দালালের মাধ্যমে ঢাকা নিয়ে এসে সেখান থেকে পাচার করে। এবার চোখ পড়েছে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার উপর। যদিও নাইট গার্ডের দ্বিতীয় স্ত্রীর মেয়ে। টাকার লোভে বাবার বয়সী লোকটিকে বিয়ে করতে হয় অন্তরাকে।

কাবিন- নামা, বিয়ে সবই ছিলো সাজানো নাটক। বিয়ের পর তেমন সুখ ছিল না অন্তরার সংসারে। মূলত তাকেও পাচার করার জন্যই এমন গল্প সাজানো হয়েছে। বিষয়টি অন্তরা টের পায়। একদিন কাক ডাকা ভোরে বাড়ী থেকে পালিয়ে যায়। আচমকা উবার ড্রাইভার জোসেফের গাড়ীর উপর এসে পড়ে অন্তরা, ঘটে মারাত্মক দুর্ঘটনা।

এভাবেই চলতে থাকে আসাদুজ্জামান সোহেগের রচনায় ও নাট্য পরিচালক দীপু হাজরার পরিচালনায় নাটক ‘ইচ্ছে দহন’ নাটকটির শুটিং শুরু হয় গতকাল বুধবার ঢাকার পার্শ্ববর্তী আমিন বাজারের মধুমতি মডেল টাউনে। 

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তারিক আনাম খান, আব্দুন নূর সজল, সালাহ্ খানম নাদিয়া, এস এম মহসিন, মীর শহীদ, জিনাত রেহানা লুনা, মীর আলী, আরিয়ান ইভা, ফকির মাহমুদ জাকির, জলি আক্তার, সরকার আরিফুল ইসলাম, পপি আক্তার, শিশির আহমেদ, পিপুলী ইসলাম, আনিকা আফরিন প্রমুখ। 

বিটুএ ভিশন প্রযোজিত নাটকটি খুব শিঘ্রই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের কথা রয়েছে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি