ঢাকা, শুক্রবার   ০৫ মার্চ ২০২১, || ফাল্গুন ২০ ১৪২৭

রোজিনার সিনেমায় গাইলেন সাবিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৪, ২৩ ফেব্রুয়ারি ২০২১

পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রোজিনা। সিনেমার নাম ‘ফিরে দেখা’। নতুন খবর হচ্ছে- তার এ সিনেমাতে কণ্ঠ দিলেন নন্দিত কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। এরই মধ্যে একটি গানের রেকর্ডও করা হয়েছে।

এ বিষয়ে রোজিনা জানান, গল্পের সঙ্গে মিল রেখে সিনেমার গান তৈরি করা হয়েছে। তাই শুটিংয়ের আগেই গান রেকর্ডিং শেষ করার পরিকল্পনা করেছি। সেই পরিকল্পনা থেকেই সাবিনা ইয়াসমিনের কণ্ঠে রেকর্ড করা হলো সিনেমার প্রথম গান। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটিতে সুর করেছেন জাবেদ আহমেদ কিসলু। এতে সাবিনা ইয়াসমিনের সঙ্গে সহশিল্পী হিসেবে কণ্ঠ দিয়েছেন মোমিন বিশ্বাস।

রোজিনা আরও জানান, মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত ‘ফিরে দেখা’ সিনেমার শুটিং শুরু হবে আগামী মার্চ মাসে। রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকাধি গ্রামে ও তার আশপাশের এলাকায় সিনেমার দৃশ্য ধারণ করা হবে। সরকারি অনুদানের এই সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন।

সিনেমায় গান গাওয়া প্রসঙ্গে সাবিনা ইয়াসমিন বলেন, ‘ভালো একটি গানে কণ্ঠ দেওয়ার পর আনন্দে মনটা ভরে থাকে। এই ভালোলাগা আরও বেড়ে গেছে সিনেমাটা রোজিনার বলে। তার অভিনীত অসংখ্য সিনেমাতে প্লেব্যাক করেছি, এবার করলাম তার পরিচালনার প্রথম সিনেমাতে। আশা করছি, যে পরিকল্পনা নিয়ে রোজিনা কাজ শুরু করেছেন, তা সফলভাবে শেষ হবে।’
এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি