ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নতুন মিউজিক্যাল ফিল্মে আমির পারভেজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৪, ১৬ জুন ২০২১

ফটোগ্রাফির একটি প্রজেক্টে গ্রামে বেড়াতে আসে আমির। আমির যখন প্রকৃতির ছবি তুলছিল হঠাৎ তার ফ্রেমে চলে আসে মারিয়া। বিনা অনুমতিতে ছবি তুলায় ক্ষেপে যায় মারিয়া। আমিরকে ডেকে কি ছবি তুলেছে তা দেখতে চায়। ছবি দেখে খুব খুশি হয়ে যায় মারিয়া। প্রথম দেখায় আমিরের প্রেমে পড়ে যায় মারিয়া। আমির আর মারিয়ার ঘনিষ্ঠতা দেখে মনে খুব কষ্ট পায় সায়েম। কারণ মারিয়াকে মনে প্রাণে ভালোবাসে সায়েম। মারিয়ার বাবা সায়েমের সাথে তার বিয়ে ঠিক করে। বিয়ের আগের রাতে ঘর থেকে পালিয়ে আমিরে কাছে যায় মারিয়া। আমির তাকে ফিরিয়ে দেয়। এরপর কি হয়েছিল মারিয়ার সাথে?

‘জীবন মানে যন্ত্রণা’ শিরোনামে এমনই একটি ত্রিভুজ প্রেমের মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আমির পারভেজ। তার সাথে এই মিউজিক্যাল ফিল্মে স্ক্রিন শেয়ার করেছেন চলচ্চিত্র অভিনেত্রী মিষ্টি মারিয়া ও এমএইচ সায়েম। সম্প্রতি এটি ইউটিউবে প্রকাশ পেয়েছে।

হুমায়ূন কবিরের কণ্ঠে এ মিউজিক্যাল ফিল্মের গানের কথা ও সুর করেছেন হুমায়ুন কবির নিজেই। সঙ্গীতায়োজন করেছেন রকি। গল্প ও শিল্প নির্দেশনা দিয়েছেন জাকিয়া ইমি। এর চিত্রগ্রহণ করেছেন সোহাগ শরীফ। এটি নির্মাণ করা হয় এপি প্রোডাকশন বাংলাদেশের নির্দেশনায়।

কাজটি নিয়ে অভিনেতা আমির পারভেজ বলেন, দর্শক একটি ত্রিভুজ প্রেমের গল্প দেখতে পাবে এই মিউজিক্যাল ফিল্মে। আমার কাছে ভীষণ লেগেছে। আশা করছি কাজটি দর্শক ভালোবাসা পাবে। 

এর আগেও  দর্শকপ্রিয় এই অভিনেতা মডেল হিসেবে কাজ করেছেন বেশ কিছু মিউজিক ভিডিওতে। 
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি