ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১, || কার্তিক ২ ১৪২৮

মাহফুজুরের সঙ্গে বিচ্ছেদ, ইভা রহমানের নতুন সংসার 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৯, ২০ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ২০:৪২, ২০ সেপ্টেম্বর ২০২১

বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে ডিভোর্স হওয়ার পর আবার বিয়ে করলেন কণ্ঠশিল্পী ইভা রহমান। গতকাল রবিবার ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ইভার স্বামীর নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

বিয়ের বিষয়টি সোমবার গণমাধ্যমকে ইভা নিজেই নিশ্চিত করেছেন। তবে এখন থেকে সাবেক স্বামী মাহফুজুর রহমানের নামের সঙ্গে মিলিয়ে রাখা ‘ইভা রহমান’ বাদ দিয়ে ‘ইভা আরমান’ ডাকার অনুরোধ করেছেন তিনি।

এর আগে এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে বিয়ে করেন ইভা রহমান। বিয়ের পর গায়িকা হিসেবেও আলোচনায় আসেন তিনি। তাদের সবসময় বেশ প্রাণবন্ত দেখা যেত। দুজনে মিলে একাধিক গানও গেয়েছেন। যদিও সেই সংসার শেষ পর্যন্ত টেকেনি।

নতুন সংসার প্রসঙ্গে ইভা বলেন, ‘একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয়স্বজন বিয়েতে উপস্থিত ছিলেন। অতীত ভুলে নতুন করে জীবনটা শুরু করলাম। দোয়া চাই, যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি সারাজীবন যেন সুখে থাকি।’

এই কণ্ঠশিল্পী বলেন, ‘আমাকে আর ইভা রহমান বলবেন না। এখন থেকে বলবেন ইভা আরমান। আর আগের সংসারের বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাই না। নতুনভাবে সংসার শুরুর সময় কোনো বাজে স্মৃতি মনে আনতে চাই না।’
 
আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি