ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বর্ণিল আয়োজনে শেষ হলো শিল্পী সমিতির পিকনিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:১৬, ১ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ২১:৪২, ১ ফেব্রুয়ারি ২০১৮

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অত্যন্ত আন্দঘন পরিবেশ ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। এবারের ভেন্যু ছিল গাজিপুরের মেঘবাড়ি রিসোর্ট। সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে এর কার্যক্রম শেষ হয়। এ দিন সেখানে বসে ছিল তারার মেলা। নতুন পুরাতন তারকাদের এমন মিলন খুব কমই ঘটে থাকে। একসঙ্গে সাবাইকে সব সময় পাওয়া যায় না। কিন্তু তারকাদের উল্লেখযোগ্য অংশ এবারের পিকনিকে অংশ গ্রহণ করে।

সিনিয়র শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন মিয়া ভাই খ্যাত ফারুক, আলমগীর, সোহেল রানা, ডিপজল, সুচন্দা, ববিতা, চম্পা, আলী রাজ, নাঈম-শাবনাজসহ আরো অনেকে।

এ প্রসঙ্গে নায়িকা ববিতা বলেন, এমন একটি মিলন মেলা দেখে খুবই ভালো লাগছে। নতুন পুরাতনদের অনেককে এখানে দেখতে পাচ্ছি। সহকর্মীদের দেখছি। এর চেয়ে ভালো লাগার আর কিছু হতে পারে না।

মিয়া ভাই খ্যাত ফারুক বলেন, যাদের সঙ্গে এক সময় কাজ করেছি তাদের অনেকেই এখানে এসেছেন। খুবই ভালো লাগার একটি বিষয়। যারা এত সুন্দর আয়োজন করলো তাদেরকে ধন্যবাদ না দিয়ে পারা যায় না।

অনুষ্ঠানকে সাজানো হয়েছিল কয়েকটি ভাগে। তার মধ্যে খেলা-ধুলা, নাচ গান ইত্যাদি। সেখানে ছিল সাংবাদিক বনাম পরিচালক-প্রযোজক রশি টানাটানি খেলা। নায়িকাদের হাঁড়ি ভাঙা প্রতিযোগিতাসহ নানা ধরণের খেলার আয়োজন। ছিল লটারির ব্যবস্থা। বিকেলে থাকে সংক্ষিপ্ত আলোচনার আয়োজন। বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

এছাড়া চলচ্চিত্রের গুণি ব্যক্তিদের দেওয়া হয় বিশেষ সম্মাননা। দীর্ঘর সময় যারা এই অঙ্গনে কাজ করেছেন তাদেরকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।  

এরপর শুরু হয় নাচ গান। গান পরিবেশন করেন কণ্ঠ শিল্পী আতিক হাসান ও আসিফ আকবর। তাদের গানের মূর্চনায় শ্রেুাতারা হারিয়ে যান। নাচে-গানে অংশ নেন একঝাঁক চলচ্চিত্র তারকা। বনভোজনের এ আয়োজনে জুটি বেঁধে নেচেছেন সানজু জন-বিপাশা কবির, জয় চৌধুরী-রোমানা নীড়, শিপন মিত্র-দিপালী, নাদিম-শিরিন শিলা, আমান রেজা-তানিন সুবহাসহ এ প্রজন্মের বেশ কয়েকজন নায়ক-নায়িকা।  

বনভোজনের দায়িত্বে ছিলেন শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও চিত্রনায়ক জায়েদ খান। এছাড়া সার্বিক সহযোগিতায় ছিলেন চিত্রনায়ক সায়মন সাদিক। এছাড়া আরো যারা সহযোগিতা করেছেন নায়ক ফেরদৌস, রিয়াজ, নিরব, ইমন।

এই মিলন মেলায় আরো যারা অংশ গ্রহণ করেছেন শাবনুর, পপি, কণ্ঠ শিল্পী আসিফ ইকবাল, মনির খান, রবি চৌধুরী, মৌমিতা মৌ, নিঝুম রুবিনা, কৌতুক অভিনেতা আনিছ, মাসুম আজিজসহ আরো অনেকে।     

এসি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি