ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪

ভিভো ওয়াই১২এস এর বিক্রি শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৫, ২০ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৮:৪৫, ২০ জানুয়ারি ২০২১

দেশের বাজারে যাত্রা শুরু করলো বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো'র নতুন স্মার্টফোন ওয়াই১২এস। মাত্র ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের এই স্মার্টফোনে ভিভো যুক্ত করেছে সাইড ফিঙ্গার-প্রিন্ট প্রযুক্তি । সাথে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি; ফলে মাত্র একবারের চার্জেই ভিভো ওয়াই১২এস  দিয়ে ১৬ ঘন্টা পর্যন্ত মুভি স্ট্রিমিং এবং ৮ ঘন্টার ওপরে গেইম খেলা যাবে।

আজ ২০ জানুয়ারি, বুধবার থেকে গ্রাহকরা স্মার্টফোনটি কিনতে পারছেন । এর আগে গত ১৪ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত ছিলো এই ভিভো ওয়াই১২এস এর প্রি-বুকিং পর্ব । 

'ভিভো ওয়াই১২এস’ ফোনে ভিভো যুক্ত করেছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি; যা দিয়ে অন-স্ক্রিন ০.২৩ সেকেন্ডে এবং অফ -স্ক্রিন ০.৩২ সেকেন্ডে আনলক করা যাবে । এছাড়াও 'ভিভো ওয়াই১২এস’ ফোনে রয়েছে ৬ দশমিক ৫১ ইঞ্চির হেলো -ফুলভিউ ডিসপ্লে। স্মার্টফোনটির র‌্যাম ও রম যথাক্রমে ৩ জিবি এবং ৩২ জিবি । আর ফোনটির সামনে রয়েছে একটি ও পেছনে রয়েছে দুইটি ক্যামেরা । 

ভিভোর ব্যবস্থাপনা পরিচালক মি. ডিউক বলেন, 'ভিভো ওয়াই১২এস’ এর প্রি-বুকিং পর্বেই ব্যাপক সাড়া পেয়েছি । আজ বিক্রি শুরুর প্রথম দিনে; বাজারেও ভালো সাড়া পাবো বলে আশা করছি । ভিভো ওয়াই১২এস মূলত তাদের ফোন; স্টাইলিশ টেকনোলজির স্মার্টফোন যাদের সাধ্যের মাঝে প্রয়োজন। ’

'ভিভো ওয়াই১২এস’ ফানটাচ ওএস১১ দিয়ে পরিচালিত। বাংলাদেশে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ফ্যান্টম ব্ল্যাক এবং গ্লেসিয়ার ব্লু রঙে । 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি