ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

কংগ্রেস-বিজেপিকে ওপেন চ্যালেঞ্জ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ৩০ জুন ২০১৮

ভারতের ক্ষমতাসীন দল বিজেপি ও প্রধান বিরোধী দল কংগ্রেসের প্রধানদের হায়দ্রাবাদের কোনো আসনে লড়তে ওপেন চ্যালেঞ্জ জানিয়েছেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন এর নেতা ও হায়দ্রাবাদের সংসদ সদস্য আসাদুদ্দিন ওয়াইসি। শুধু অমিত শাহ ও রাহুল গান্ধীকে-ই নয়, ওয়াইসি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ক্ষমতাসীন দল বিজেপির তুমুল সমালোচনা করেছেন অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন এর নেতা ও হায়দ্রাবাদের সংসদ সদস্য আসাদুদ্দিন ওয়াইসি। দেশটিতে ক্রমান্বয়ে গণপিঠুনিতে হত্যা বৃদ্ধি, সার্জিক্যাল স্ট্রাইক ও আগামী নির্বাচনসহ নানা ইস্যুতে নরেন্দ্র মোদী ও তার দলের বিরুদ্ধে বিষোদগাড় করেন আসাদুদ্দিন ওয়াইসি।

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করে দেওয়া এক ওপেন চ্যালেঞ্জে আসাদুদ্দিন বলেন, ‘আপনি আর আপনার দলের প্রধান আসুন। হায়দ্রাবাদে আমার বিরুদ্ধে নির্বাচনে লড়ুন। নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। সবাই হায়দ্রাবাদে জয় পেতে চায়। আমি অমিত শাহ ও মোদীকে বলবো, হায়দ্রাবাদের যে কোনো আসনে আমার দলের বিরুদ্ধে লড়ুন। দেখি আপনাদের জনপ্রিয়তা কতটুকু।’

এদিকে শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ-ই নয়, আসাদুদ্দিন ওয়াইসি কংগ্রেস প্রধান রাহুল গান্ধীকেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। হায়দ্রাবাদের যে কোনো আসনে তার দলের বিরুদ্ধে লড়তে কংগ্রেস প্রধানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন, ‘আমি কংগ্রেসকে বলবো, হায়দ্রাবাদে লড়ুন। আপনারা যদি জোট (বিজেপি-কংগ্রেস) বেঁধেও আমাদের সঙ্গে লড়তে আসেন, তাহলেও আমাদের পরাজিত করতে পারবেন না।’

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দেওয়া বক্তব্য ভাইরাল হয়েছে। মোদী সরকারের কট্টর বিদ্রোহীখ্যাত ওয়াইসি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যুগি আদিত্যনাথকে বলেন, সম্প্রতি গণপিঠুনিতে যাদের হত্যা করা হয়েছে, তাদের স্বজনদেরকে দাওয়াত করেন। তাদেরকে সম্মানিত করুন। এদিকে বিজেপি আরএসএসর এজেন্ডা বাস্তবায়ন করছে বলেও দাবি করেন তিনি।

সূত্র: জি নিউজ
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি