ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

দিল্লীতে একই পরিবারের ১০ জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪১, ২ জুলাই ২০১৮

ভারতের নয়াদিল্লীতে একই পরিবারের ১০ সদস্যের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তাদের হত্যার পর, লাশগুলো ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া ৭০ বছর বয়সী এক বৃদ্ধার মৃতদেহ ওই ঘরের মেঝে থেকে উদ্ধার করা হয়েছে।

উত্তর দিল্লির বুরারি এলাকার এক বাড়ি থেকে রোববার ১০ জনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ইন্ডিয়া টুডে চ্যানেলের রিপোর্টে বলা হয়, মৃতদেহগুলো ঝুলন্ত এবং চোখ বাঁধা অবস্থায় ছিল। এদের মধ্যে ৪ নারী, ২ পুরুষ এবং ৫ শিশু রয়েছে।

পরিবারের প্রধান ললিত একজন প্লাইউড ব্যবসায়ী এবং প্রায় দুই দশকের বেশি সময় এ বাড়িতেই বসবাস করছিলেন। পুলিশ কর্মকর্তা রাজেশ খুরানা জানিয়েছেন, ঘটনাস্থল থেকে কোন সুইসাইড নোট পাওয়া যায়নি।

একজন প্রতিবেশী পুলিশকে জানিয়েছেন, তাদের পরিবার ভোর ৬টার মধ্যেই দোকান খুলে ফেলে; কিন্তু ৭:৩০ টা অবধি না খোলাতে, আমি তাদের বাড়িতে ঢুকে কি হয়েছে দেখতে যাই। কিন্তু, দরজা খোলা দেখে ভিতরে ঢুকে দেখি যে, পরিবারের সকলের মরদেহ ছাদের গ্রিলে কাপড়ের ফাঁস দিয়ে ঝোলান। তাদের চোখ বাঁধা ছিল এবং মুখে টেপ মারা ছিল বলে তিনি পুলিশকে জানান।

ঘটনা দেখার পর পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থল ঘিরে ফেলে। সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে ঘটনার সূত্র খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা।

সূত্র: বিবিসি
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি