ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

ভোটে চুরি হলে, ঝড় বয়ে যাবে: নওয়াজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৬, ২ জুলাই ২০১৮

পাকিস্তানের জাতীয় নির্বাচনে কোনো ধরণের কারচুপি হলে দেশটিতে ‘ঝড়’ বয়ে যাবে বলে হুশিয়ারি দিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। 

পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) নেতা ও সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ নির্বাচন সামনে রেখে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন।

সাংবাদিকদের তিনি বলেন, নির্বাচনে যদি কোনো অনিয়ম হয়, পাকিস্তানে ‘ঝড়’ বয়ে যাবে যা সামলানো মুশকিল হবে।’এর আগে বুধবার ইসলামাবাদে এক বিবৃতিতে নওয়াজ বলেন, এবারের নির্বাচনে কারচুপি হবে। প্রতিবার নির্বাচনের আগে ভোট কারচুপি নিয়ে বিতর্ক হয়। এবার তা নির্বাচনের আগেই শুরু হয়েছে।

লন্ডনে দেওয়া বক্তব্যে নওয়াজ বলেন, নির্বাচনে হারাতে সব কামান পিএমএল-এনের দিকে তাক করা হয়েছে। তিনি অভিযোগ করেন, তার দলের প্রার্থীদের হয়রানি ও হুমকি-ধমকি দেয়া হচ্ছে।

তিনি বলেন, নির্বাচনে কারচুপি থেকে ক্ষতি ছাড়া পাকিস্তানের কখনোই লাভ হয়নি। কিন্তু ভুল থেকে আমরা কখনোই শিক্ষা নিই না। নির্বাচন অবাধ ও সুষ্ঠু না হলে সমস্যা ও অস্থিশীলতা আরও বাড়বে। আগামী ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। পাক নির্বাচন কমিশনের আবেদনে এবারের নির্বাচনে প্রায় সাড়ে তিন লাখ সেনা মোতায়েন করা হবে।

সূত্র: ডন
এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি