ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৩ ১৪২৭

দুর্দান্ত গতি আর নির্ভরতায় বাইকারদের পছন্দ কেটিএম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬, ২০ জানুয়ারি ২০২১ | আপডেট: ২১:৫৯, ২১ জানুয়ারি ২০২১

‘রেডি টু রেস’- তিন শব্দের স্লোগানটি মোটরসাইকেল নির্মাতা প্রতিষ্ঠান কেটিএমের জন্য শুধু স্লোগানই নয়, এর চেয়ে বেশি কিছু। প্রতিষ্ঠানটির লক্ষ্য হচ্ছে তারা এমন সব মোটরসাইকেল তৈরি করবে যা কোনো ধরণের মোডিফিকেশন ছাড়াই যেকোন প্রফেশনাল রেসে সমান তালে, দুর্দান্ত গতিতে ও নির্ভরতায় বাইকারের সঙ্গী হবে। অর্থাৎ, শোরুম থেকে সরাসরি রাস্তায় কিংবা রেসিং ট্র্যাকে বিজয়ের লড়াই লড়তে সব সময় প্রস্তুত কেটিএম। কেটিএমের ডিজাইনার, প্রকৌশলী এবং রাইডার সবার একটি বিশেষ বৈশিষ্ট্য হচ্ছে- মোটরসাইকেলের প্রতি তাদের ভালবাসা।

কেটিএম পরিবার বিশ্বজুড়ে সকল মোটরসাইকেল প্রতিষ্ঠানের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। অগণিত অফরোড ওয়ার্ল্ড এবং ইউরোপীয় চ্যাম্পিয়নশিপের টাইটেল অর্জনের পাশাপাশি বিশ্বের প্রতিযোগিতামূলক সব রেসে অসাধারণ নৈপুণ্যে (ইন্টারন্যাশনাল সিক্স ডেইজ এন্ডুরো, ডাকার রেলি, এরজবার্গোদিও ইত্যাদি) কেটিএমের সফলতা বারবারই উচ্চারিত হয়। কেটিএম সুপারমোটোস, নেকেড বাইকস, সুপারবাইকস এবং এক্স-বো - সব রকম রাস্তায় চলে দুর্দান্ত গতিতে। 

রেসিং -এ কেটিএম’র মূলে রয়েছে এর ডিজাইনের ‘পিউরিটি’ এবং আপসহীন কার্যক্ষমতা, যা রেসিং ট্র্যাকে সুস্পষ্টভাবে প্রতিফলিত হয়। প্রতিটি কেটিএম বাইক নিশ্চিত করে বাইকারের নিখুঁত পারফরমেন্স।

কেটিএমের ‘রেডি টু রেস’- স্লোগানের মূল ভিত্তি এর দুর্দান্ত পারফরমেন্স। কেটিএম বিশ্বাস করে যে,  সেরা পারফরমেন্স ছাড়া বিজয় অর্জন সম্ভব নয়। কেটিএমে আপনার প্রতিটি রাইড যেনো এক একটি অ্যাডভেঞ্চার, যা আপনাকে প্রতিবার দিবে নতুন অভিজ্ঞতা, আর নতুন অ্যাডভেঞ্চারের জন্য স্বপ্নের যোগান। 

জীবনযাত্রার মান বাড়াতে সক্ষম কেটিএম। কেটিএম তার প্রতিটি মোটরসাইকেল ‘এক্সট্রিম’ পারফরমেন্সের নিশ্চয়তা প্রদানের লক্ষ্যে তৈরি করে। কেটিএমের মোটরসাইকেলগুলো প্রতিটি বাইকারের চেতনাকে যেমন জাগিয়ে তোলে, তেমনি তাদের যাত্রাকে করে রোমাঞ্চপূর্ণ। ‘রেডি টু রেস’- এ ভাবনায় ভবিষ্যতেও কেটিএম এর একই ধরণের কার্যক্রম বজায় রাখবে এবং কেটিএম মোটরসাইকেল তৈরি এবং এর উন্নতি সাধনের পাশাপাশি ব্যবহারেও ‘রেডি টু রেস’ মনোভাব মেনে চলবে। 

বিগত বছরজুড়ে কেটিএম বিশ্বজুড়ে রেসট্র্যাকগুলোতে এক অপ্রতিরোধ্য প্রতিদ্বন্দ্বী হিসেবে খ্যাতি অর্জন করেছে। বিশ্বমঞ্চে কেটিএমের অসাধারণ সাফল্য এর তৈরিকৃত প্রতিটি পণ্য এবং মোটরসাইকেলগুলোর প্রতিটি পদক্ষেপে প্রতিফলিত হয়। সফলতার সাথে অফরোডে নিজেকে প্রতিষ্ঠিত করার সাথে সাথে, কেটিএম ইতিমধ্যে স্ট্রিট মোটরসাইকেল তৈরিতে বিশ্বের অন্যতম উদ্ভাবনী প্রস্তুতকারক হয়ে উঠতে শুরু করেছে। বর্তমানে, স্পোর্টস মোটরসাইকেল তৈরিতে বিশ্বের সবচেয়ে বড় নির্মাতা হওয়ার লক্ষ্যে কেটিএম এগিয়ে যাচ্ছে। 

‘থিংক গ্লোবাল, অ্যাক্ট লোকাল’ -এই প্রতিশ্রতি নিয়ে এগিয়ে যাওয়া কেটিএম বাংলাদেশেও পাওয়া যাবে। দেশীয় ব্র্যান্ড রানার অটোমোবাইলসের সাথে চুক্তিবদ্ধ হয়ে কেটিএম তাদের নতুন যাত্রার পথ আরও সুগম করেছে। কেটিএম বাংলাদেশের মোটরসাইকেলপ্রেমীদের জন্য অত্যন্ত আনন্দের বার্তা নিয়ে এসেছে। এর চমৎকার এবং অভিনব মোটরসাইকেলগুলো খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে এই দেশে যাত্রা শুরু করবে এবং বাংলাদেশের মোটরসাইকেল বাজারে এক নতুন অধ্যায়ের সূচনা ঘটাবে।
   
আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি